‘গাছের তলায় এনে কাপড় খুলে নেব’, সৌগতর ‘জুতোপেটা’ মন্তব্যে পাল্টা দিলীপ

‘গাছের তলায় এনে কাপড় খুলে নেব’, সৌগতর ‘জুতোপেটা’ মন্তব্যে পাল্টা দিলীপ

d6ee721db823d06ccb17b2631fe65bbd

কলকাতা: শব্দবাণে উত্তাল বঙ্গ রাজনীতি৷ প্রতিপক্ষকে আক্রমণ শানাতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বিজেপি’র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ৷ বৃহস্পতিবার দাঁতনের এক সভা থেকে নাম না করে তৃণমূল সাংসদ সৌগত রায়কে বেঁধেন তিনি৷ দিলীপ বলেন, ‘‘মোটা কালো ধুমসা একটা সাংসদ আছে৷ খালি বলে জুতো মারবে। কিছুই করতে পারবি না। তোর কাপড় খুলে দেবে কালকে লোক। আমি বলছি কলার ধরে নিয়ে এসে গাছের তলায় জুতোপেটা করতে পারি।” 

আরও পড়ুন- ‘মমতার ১৪ তলার নবান্নও আমাদের হবে’, কলেজ স্ট্রিটের সভা থেকে হুঙ্কার দীপ্সিতার

এর আগে বিরোধীদের আক্রমণ শানিয়ে বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছিল তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়কে৷ তিনি বিরোধীদের জুতোপেটা করার নিদান দিয়েছিলেন। তারই পালটা দিয়ে আক্রমণের ঝাঁঝ বাড়ালেন মেদিনীপুরের সাংসদ। তিনি বলেন, ‘‘চিরদিন কারও সমান  যায় না। সাবধানে কথা বলো। আমরা কি মায়ের দুধ খাইনি? জল খেয়ে বড় হয়েছি নাকি? আমরা তুলে নিয়ে এসে এই অশ্বত্থ গাছের তলায় নিয়ে এসে জামাকাপড় খুলতে পারি। জুতোপেটা করতে পারি। তৃণমূলের কোনও বাপের বেটার হিম্মত নেই আটকে রাখতে পারে।”  

এখানেই শেষ নয়। সুর চড়িয়ে মেদিনীপুরের সাংসদ আরও বলেন, ‘‘এই ভরা বাজারে বলতে এসেছি যে, আমার কার্যকর্তাদের উপর অত্যাচার করা হয়েছে। দিলীপ ঘোষ মরে যায়নি। অন্যের পয়সা ঝেড়ে খাই না, লুট করি না। সব লেখা আছে। হাওয়া ঘুরছে।”