দেশি মুরগি, টাটকা পোনা খেতে চাইছেন অনুব্রত! ‘চালানি’ মাছে নাকি লম্বা ঢেকুর উঠছে

দেশি মুরগি, টাটকা পোনা খেতে চাইছেন অনুব্রত! ‘চালানি’ মাছে নাকি লম্বা ঢেকুর উঠছে

b749d80144fccecc89fcf3ac71a64dc8

আসানসোল: আপাতত জেলবন্দি তিনি। কিন্তু নিজের মেজাজ একদম বহাল রেখেছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। গ্রেফতার হওয়ার পর সাময়িকভাবে ভেঙে পড়লেও এখন আবার যেন সমহিমায় ফিরে এসেছেন তিনি। সিবিআই সূত্রে জানা গিয়েছে, খাওয়ার পাতে নতুন নতুন আবদার করছেন অনুব্রত। আসলে সিবিআই তাঁর কাছে জানতে চেয়েছিল কোনও অসুবিধা হচ্ছে কিনা। সেই উত্তরেই নাকি অনুব্রত নয়া আবদার করেছেন।

আরও পড়ুন- চাকরির নামে প্রতারণার করে ফেরার পার্থ-ঘনিষ্ঠ তৃণমূল নেতা! টাকা ফেরাচ্ছেন দলেরই এক উপপ্রধান

সিবিআই-এর একটি সূত্রের খবর, দেশি মুরগির ঝোল আর পুকুরের টাটকা পোনা মাছ খেতে চাইছেন অনুব্রত মণ্ডল। তাঁকে যে ‘চালানি’ মাছ দেওয়া হচ্ছে তাতে নাকি লম্বা লম্বা ঢেকুর উঠছে। তাই সেই মাছের বদল চেয়েছেন ‘কেষ্ট’। আসানসোলের বিশেষ সংশোধনাগারে থাকা বিচারাধীন বন্দি অনুব্রত মণ্ডলের এই আবদারের খবর সামনে আসতেই যথারীতি প্রশ্ন উঠতে শুরু করেছে। বেশিরভাগের কথা, বিচারাধীন কোনও বন্দি এমন আবদার করতে পারেন, তা জানা নেই। তবে বিষয়টি যে জেল কর্তৃপক্ষ ভেবে দেখছে তা জানা গিয়েছে অন্য সূত্র মারফৎ। এমনিতে জেলে সকাল, দুপুর ও রাতের খাওয়াদাওয়া যা হয় অনুব্রত তাই খাচ্ছেন। তাতে নাকি কোনও রকম অসুবিধার কথা জানাননি তিনি।

এদিকে, জেল কর্তৃপক্ষ অনুব্রত মণ্ডলের জন্য ভার্চুয়াল শুনানির আবেদন করেছে বলেও খবর। নিরাপত্তা বিঘ্নিত হতে পারে, তাই গরু পাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের আদালতের শুনানি প্রক্রিয়া ভার্চুয়াল মাধ্যমে হোক, এমনই দাবি করেছে আসানসোল জেল কর্তৃপক্ষ। হাজিরার জন্য তাঁকে বাইরে আনা হলে উত্তেজনা সৃষ্টি হতে পারে, তাঁর নিরাপত্তা বিঘ্নিত হতে পারে। এই আবেদন করেই তাঁর জন্য ভার্চুয়াল শুনানির আর্জি জানান হয়েছে বিশেষ সিবিআই আদালতের বিচারককে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *