কিছুই প্রমাণ করতে পারছে না! সিবিআইকে বিঁধলেন সৌগত

কিছুই প্রমাণ করতে পারছে না! সিবিআইকে বিঁধলেন সৌগত

2efb647b299d61a48921a0eebd51dd76

কলকাতা: শেষ কয়েক দিন ধরেই সম্পূর্ণ অন্য কারণে সংবাদ শিরোনামে আছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। একাধিকবার বিরূপ কিছু মন্তব্য করেছেন তিনি। বিরোধীদের জুতোপেটা করার নিদান দেওয়া থেকে শুরু করে, পিঠে তাল পড়বে…এমন মন্তব্য করতে শোনা গিয়েছে তাঁকে। যার সমালোচনা করে পাল্টা দিয়েছে বিজেপিও। এবার সিবিআইকে বিঁধলেন ঘাসফুলের এই বর্ষীয়ান সাংসদ। বললেন, কিছুই তো প্রমাণ করতে পারছে না তাঁরা।

আরও পড়ুন- ‘মমতার ১৪ তলার নবান্নও আমাদের হবে’, কলেজ স্ট্রিটের সভা থেকে হুঙ্কার দীপ্সিতার

দমদম কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় সিবিআইয়ের তীব্র সমালোচনা করে বলেন, কেন্দ্রীয় সরকার এবং বিজেপি তারা সিবিআই-ইডিকে ব্যবহার করছে রাজনৈতিক উদ্দেশে। কিন্তু এখনও পর্যন্ত কিছু প্রমাণ করতে পারছে না। তাঁর আরও বক্তব্য, সিবিআই তাদের মতো কাজ করছে, আর তাঁরা তাদের মতো কাজ করবেন। পাশাপাশি তাঁর এও মন্তব্য, কেউ দোষ করলে শাস্তি পাবে, আর যে নির্দোষ সে মুক্ত হবে। মানুষ দলের পাশে থাকবেই বলে আশাবাদী তিনি। তবে এজেন্সি দিয়ে যে বিরোধীদের দাবিয়ে রাখা হচ্ছে তা আরও একবার স্পষ্ট করে বললেন সৌগত রায়।

সম্প্রতি তিনি বিরোধীদের উদ্দেশে বলেছিলেন ভুল করে কেউ যেন না বলে যে তৃণমূলের সবাই চোর। তাহলে পিঠে তাল পড়লে দুঃখ করবেন না। তাঁর কথায়, রেগে গেলে মানুষের মাথা ঠিক থাকে না। কী করবেন কেউ জানে না। সৌগতর এই মন্তব্য আবার বঙ্গ রাজনীতিতে ঝড় তোলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *