‘ডোন্ট টাচ মাই বডি’, শুভেন্দুর উক্তিতে ‘মহানায়িকার’ কথা মনে পড়ল কুণালের

কুণাল বলেন, অনেক দিন বাদে একজন পুরুষকে দেখা গেল প্রকাশ্যে প্রমাণ দিতে যে তিনি পুরুষ! তাঁর কথায়, যা বিনোদন দেখালেন শুভেন্দু অধিকারী, তা হল 'সপ্তপদী রিভিজিটেড'। রিনা ব্রাউন বলেছিলেন, 'ও আমাকে টাচ করবেন না'।

a633f5bcef9150df0610a262f6d398ec

কলকাতা: বিজেপির নবান্ন অভিযান সঠিক ভাবে শুরু হওয়ার আগেই পুলিশের হাতে আটক হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তবে তার আগে পুলিশের সঙ্গে বচসায় জড়ান তিনি। কেন মহিলা পুলিশ তাঁকে স্পর্শ করছে সেই নিয়েও প্রশ্ন তোলেন শুভেন্দু। ওই সময়ে তিনি মন্তব্য করেন, ‘ডোন্ট টাচ মাই বডি। ইউ আর এ লেডি, আই অ্যায় মেল’। এরপর তিনি হাঁটতে হাঁটতেই পুলিশ ভ্যানে উঠে যান। ব্যাস, শুভেন্দু অধিকারীর ওই উক্তি নিয়েই খোঁচা দিতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। সাংবাদিক বৈঠক করে দলের মুখপাত্র কুণাল ঘোষ জানান, ওই উক্তি শুনে তাঁর মহানায়িকা সুচিত্রা সেনের কথা মনে পড়ছে।

আরও পড়ুন: নবান্ন অভিযান মামলা: রাজ্যের কাছে রিপোর্ট তলব, শুনানি শেষে রায়দান স্থগিত

শুভেন্দু অধিকারীকে চরম খোঁচা দিয়ে এদিন কুণাল সাংবাদিক বৈঠকে বলেন, অনেক দিন বাদে একজন পুরুষকে দেখা গেল প্রকাশ্যে প্রমাণ দিতে যে তিনি পুরুষ! তাঁর কথায়, যা বিনোদন দেখালেন শুভেন্দু অধিকারী, তা হল ‘সপ্তপদী রিভিজিটেড’। রিনা ব্রাউন বলেছিলেন, ‘ও আমাকে টাচ করবেন না’। আজ মহিলা পুলিশকে দেখিয়ে শুভেন্দু অধিকারী বললেন, ‘ডোন্ট টাচ মাই বডি’।” এছাড়া এদিন তাঁর বিরোধী দলনেতা হওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন কুণাল। মন্তব্য করেছেন, যতগুলি ক্যামেরা তাঁর দিকে তাক করা ছিল, তত মিনিটও তিনি পুলিশের সামনে দাঁড়িয়ে থাকার দম দেখাতে পারেননি। এটা বিরোধী দলনেতা? প্রশ্ন কুণালের।

তাঁর আরও সংযোজন, কেমন বিরোধী দলনেতা যে হাঁটতে হাঁটতে চলে গেল। পুলিশের গাড়িতে একা একা হেঁটে চলে গেল! এই কথা বলে রীতিমত বিস্ময় প্রকাশ করেন তৃণমূল মুখপাত্র। এই প্রেক্ষিতেই তিনি তাঁকে মেরুদণ্ডহীন, ভীরু, কাপুরুষ, আলুভাতে বলেও কটাক্ষ করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *