নিখোঁজ ছিল ৪ বছরের খুদে, প্রতিবেশীর বাড়ির ছাদে মিলল প্লাস্টিক মোড়ানো দেহ

নিখোঁজ ছিল ৪ বছরের খুদে, প্রতিবেশীর বাড়ির ছাদে মিলল প্লাস্টিক মোড়ানো দেহ

9f252c7e6ac1fac3af313ebcc989cadf

বোলপুর: গত দু’দিন ধরে নিখোঁজ ছিল সে। অবশেষে তার খোঁজ মিলল কিন্তু নিথর অবস্থায়। শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামে প্রতিবেশীর বাড়ির টিনের ছাদ থেকে উদ্ধার হল এক শিশুর দেহ। এই ঘটনা নিয়ে তোলপাড় গোটা এলাকা। শিশুকে খুনে যে অভিযুক্ত তার বাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দিয়েছে স্থানীয়রা। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও পরিবেশ যথেষ্ট উত্তপ্ত। ইতিমধ্যে শিশুর দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? স্থানীয়দের তরফ থেকে জানা গিয়েছে, গত রবিবার সকালে দোকান থেকে বিস্কুট কিনতে গিয়ে নিখোঁজ হয়ে যায় অঙ্গনওয়াড়ির পড়ুয়া ওই শিশু। পরে অঙ্গনওয়াড়িতে খাবার সময় হয়ে যাওয়ায় তাঁর খোঁজ শুরু করেন বাড়ির লোকজন। কিন্তু শিশুটিকে খুঁজে পাওয়া যায় না। শিশুটি অপহরণ হয়েছে বলে অভিযোগ করে পরিবার এবং থানার দ্বারস্থ হয়। পুলিশ তল্লাশি অভিযান চালালেও শিশুটিকে উদ্ধার করতে ব্যর্থ হয়। ঘটনার তল্লাশিতে অন্য এক শিশুর দেহ উদ্ধার হলেও এই শিশুকে খুঁজে পাওয়া যায়নি।

কিন্তু মঙ্গলবার সকাল থেকে এলাকাবাসীর সন্দেহ বাড়ে কারণ যে প্রতিবেশীর বিরুদ্ধে শিশুটিকে অপহরণের অভিযোগ ছিল তার বাড়ির ছাদ থেকে অস্বাভাবিক মাত্রায় মাছি উড়তে দেখা যায়। পরে ওই অভিযুক্তের বাড়ির ছাদে উঠে টিনের টুকরো দিয়ে চাপা দেওয়া প্লাস্টিক পাওয়া যায়। সেই প্লাস্টিকের মধ্যেই ছিল এই শিশুর দেহ। ওই বাচ্চাকে এইভাবে চোখের সামনে দেখে বিরাট উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তের বাড়ি ভাঙচুর শুরু করে দেন স্থানীয়রা। বাড়িতে ঢুকে চলে ভাঙচুর। বাড়ি থেকে জিনিসপত্র বার করে জ্বালিয়ে দেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *