রুশ সেনারা তার সঙ্গে যৌনসঙ্গম করতে পারে, যদি… শর্ত মডেলের

রুশ সেনারা তার সঙ্গে যৌনসঙ্গম করতে পারে, যদি… শর্ত মডেলের

5cb2e50e0a1ded0f12480079eff89f46

কিয়েভ: প্রায় ৫ দিন ধরে চলছে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। একের পর এক বোমা, মিসাইল পড়ছে ইউক্রেনের শহরগুলির রাস্তায়, জনবসতিপূর্ণ বাড়িতে। যুদ্ধ থামার এখনও কোনও লক্ষণ নেই। বেলারুশে যে বৈঠক বসেছিল ইউক্রেন-রাশিয়ার তাও ব্যর্থ হয়েছে। তাই এখন এই পরিস্থিতি বহাল থাকবে এটাই বাস্তব। কিন্তু যুদ্ধ থামাতে মরিয়ে ইউক্রেনবাসী। কেউ কেউ রাশিয়ান সেনার বিরুদ্ধে লড়াই করতে, তাদের থামাতে হাতে তুলে নিয়েছে অস্ত্র। আবার কেউ অন্য অভিনব পথ নিয়েছে যুদ্ধের বিরোধিতার। ঠিক এই রকম এক উদ্যোগ নিয়েছেন নামকরা এক মডেল। তাঁর নাম লিলি সামার্স।

আরও পড়ুন- আর মাত্র ২৪ ঘণ্টা! ফুরোবে হাসপাতালের অক্সিজেন, ইউক্রেনের পরিস্থিতি নিয়ে উদ্বেগে WHO

যুদ্ধের বিরোধীতা করে রাশিয়ান সেনাদের উদ্দেশে চমকপ্রদ প্রস্তাব দিয়েছেন লিলি। তিনি জানিয়েছেন, যে রাশিয়ান সেনারা তাদের প্রেসিডেন্ট পুতিনের নির্দেশ অমান্য করবেন, যারা অস্ত্র তুলবেন না, তাদের সঙ্গে তিনি যৌন সম্পর্কে লিপ্ত হবেন। শুধু তাই নয়, ইউক্রেন সেনাদের উদ্দেশ্যেও তাঁর বার্তা রয়েছে। ‘ব্যাড কিটি’ নামের টুইটার অ্যাকাউন্ট থেকে লিলি লিখেছেন, প্রত্যেক রাশিয়ান সেনার মৃত্যুতে একটি করে নগ্ন ছবি দেবেন তিনি। আর রাশিয়ার প্রতিটি ট্যাঙ্ক ধ্বংস হলে তিনি একটি করে নগ্ন ভিডিয়ো দেবেন। অন্যদিকে, যে ইউক্রেনীয় সেনা রাশিয়ার যুদ্ধবিমান ধ্বংস করবে, সেই সেনার সঙ্গে যৌন সম্পর্কে যাবেন তিনি। মডেলের এই প্রস্তাব সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে।

প্রসঙ্গত, ইউক্রেনের সব শহরের বিভিন্ন প্রান্তে বোমা বর্ষণ হচ্ছে৷ একটি স্কুলেও রুশ সেনা হামলা চালিয়েছে বলে খবর৷ সে স্কুলে আশ্রয় নিয়েছিল বেশ কিছু মানুষ৷ জেনেভা চুক্তি লঙ্ঘন করে রাশিয়ার ভ্যাকিউম বোমার ব্যবহার নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে৷ কিয়েভ দখলে মরিয়া রুশ বাহিনী পরোয়া করছে না কোনও নিয়মনীতিরও৷ প্রথম থেকেই নিয়মকে অগ্রাহ্য করার সাহস দেখিয়েছিল রাশিয়া। এবার সেই তালিকাতে যুক্ত হয়েছে ভ্যাকিউম বোমার ব্যবহার৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *