চরম বিকৃত রূপ! মদনের ‘তর্পণ’ ইস্যুতে আক্রমণ দিলীপের

চরম বিকৃত রূপ! মদনের ‘তর্পণ’ ইস্যুতে আক্রমণ দিলীপের

7a0cc7345488171f4908a5ec856ba4fd

কলকাতা: মহালয়ার সকালে বিতর্কিত ঘটনা ঘটান তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। তিনি বাবুঘাটে তর্পণ করতে গিয়ে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী এবং সাংসদ দিলীপ ঘোষের ছবি মালা দেন! এই দিন প্রয়াত পিতৃপুরুষের উদ্দেশে তিল, গঙ্গাজল উৎসর্গ করে তাদের আত্মার শান্তিকামনা করা হয়৷ কিন্তু মদন মিত্র দুই জীবিত মানুষের জন্য এসব করে বিতর্কের শিরোনামে এসেছেন। তাঁর এই কাজ কেউই ভালোভাবে নেয়নি। সর্বত্র সমালোচনা হচ্ছে। এবার এই নিয়ে মুখ খুলে তাঁকে চরম আক্রমণ শানালেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। তৃণমূল নেতার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন তিনি।

আরও পড়ুন- থাইল্যান্ডেও রয়েছে পার্থর অগাধ সম্পত্তি! যার অর্ধেক মালিক আবার অর্পিতা, দাবি ইডি-র

নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে চা-চক্রে যোগ দিয়ে দিলীপ বলেন, সবকিছু কুক্ষিগত করে নেওয়ার মানসিকতা রয়েছে এর পিছনে। গোটা রাজ্যের মানুষ এই অত্যাচারের শিকার। এই ধরনের রাজনীতির চরম বিকৃত রূপ হলেন মদন মিত্ররা। দিলীপের একই সঙ্গে খোঁচা, রাজ্যের কোনও প্রশাসন বলে কিছু নেই, কোনও ক্ষমতা নেই। যা ইচ্ছা হয়ে যাচ্ছে। তর্পণ ইস্যু ছাড়াও মহালয়ার আগেই দুর্গাপুজো উদ্বোধন নিয়েও তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সরকারকে কটাক্ষ করেন। তবে তৃণমূল বিধায়ক মদন মিত্র যে কাজ করেছেন তা সমর্থন করেননি খোদ বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সমালোচনা হচ্ছে।

উল্লেখ্য, মদন মিত্র ‘তর্পণ’ করে বলেছিলেন, “আমি চাই ওঁরা সুস্থ থাকুক। শান্তিতে থাকুক। বেঁচে থাকুক বিজেপি’র দুই নেতা৷ পরিবার-পরিজন নিয়ে সুখে দিন কাটাক। বারবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে যে মিথ্যা অপবাদগুলি রটানো হচ্ছে, তা বন্ধ হোক।” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *