অনুব্রতর টাকা রাখা ব্যাঙ্কে ৮ ঘণ্টা ধরে জ্বলছে আগুন, নথি মিলবে তো

অনুব্রতর টাকা রাখা ব্যাঙ্কে ৮ ঘণ্টা ধরে জ্বলছে আগুন, নথি মিলবে তো

ac58a742403e0ccf8ad4b4262cc30f67

বোলপুর: সকাল সাড়ে ১১ টা আগুন লেগেছিল, প্রায় ৮ ঘণ্টা হয়ে যাওয়ার পরও তা জ্বলছে। বোলপুরের একটি বেসরকারি ব্যাঙ্কে আগুন লাগার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। কারণ এতো কোনও সাধারণ ব্যাঙ্ক নয়, গ্রেফতার হওয়া তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্ট ছিল এই ব্যাঙ্কে। এমনকি সিবিআই এখানে দু’বার হানাও দিয়েছিল তথ্যের খোঁজে। এখানে মিলিয়েছিল কোটি কোটি টাকার এফডি। তবে এখন আর কোনও তথ্য মিলবে কিনা সেটা লক্ষ টাকার প্রশ্ন। আবার এই ব্যাঙ্কে আসার কথা ছিল সিবিআই আধিকারিকদের।

আরও পড়ুন- পুজোর মুখে বৃদ্ধি বঙ্গের কোভিড গ্রাফে, মৃত্যুও বাড়ল আজ

এই ব্যাঙ্কের আগুন লাগার ঘটনায় কোনও মানুষের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। কিন্তু বহু নথি যে নষ্ট হয়েছে তা আন্দাজ করা গিয়েছে। তবে অবশ্যভাবে অনেকের মনেই প্রশ্ন উঠেছে আগুন কী ভাবে লাগল সেই বিষয়ে। কেউ কেউ তো আবার রাজনৈতিক অভিসন্ধিও দেখতে পাচ্ছেন। সন্দেহ করা হচ্ছে, অনুব্রত মণ্ডলের তথ্য নষ্ট করে দেওয়ার কারণেই এই অগ্নিকাণ্ডের ঘটনা। ব্যাঙ্ক কর্তৃপক্ষ নিজেও এই বিষয় নিয়ে কোনও আলোকপাত করছে না। আগুন লাগার কারণ সম্পর্কে কিছুই মজবুত তথ্য মিলছে না। তাই স্বাভাবিকভাবেই সন্দেহ বাড়ছে। শেষ পাওয়া তথ্য অনুযায়ী, এখনও দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আছে এবং আগুন নেভানোর চেষ্টা চলছে।

 উল্লেখ্য, এই ব্যাঙ্কেই গরু পাচার মামলার টাকা জমা হয়েছিল কিনা তা জানতে এসেছিল সিবিআই। এখন অনুব্রত মণ্ডলের সেইসব নথি পুরোপুরি নষ্ট হয়েছে কিনা তাও স্পষ্ট নয়। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা গরু পাচার মামলায় একাধিক সম্পত্তি এবং ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছিল। যাদের মধ্যে এই ব্যাঙ্কটিও ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *