বাংলায় ধৃতদের জেরা করে আরও জঙ্গি STF-এর জালে, ভোপালে থেকে গ্রেফতার

বাংলায় ধৃতদের জেরা করে আরও জঙ্গি STF-এর জালে, ভোপালে থেকে গ্রেফতার

e3798e208ff445a3d9696db2c9bba39f

কলকাতা: জঙ্গিদের জিজ্ঞাসাবাদ করে তাদের সঙ্গে যুক্ত আরও দুই জঙ্গির সন্ধান। সেই দুজনকে মধ্যপ্রদেশের ভোপাল থেকে গ্রেফতার করল কলকাতা পুলিশের এসটিএফ। হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনা থেকে যে জঙ্গিদের গ্রেফতার করা হয়েছিল তাদের জেরা করেই এদের নাম পেয়েছিল পুলিশ। ভোপাল পুলিশের সহায়তায় কলকাতা পুলিশের এসটিএফ দুজনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন- ইডিকে যুক্ত করার নির্দেশ খারিজ, সম্পত্তি বৃদ্ধি মামলায় তৃণমূলের স্বস্তি

পুলিশ জানতে পেরেছে, বহুদিন ধরেই কিছু জঙ্গিরা হাওড়ায় বিভিন্ন জায়গায় নাম বদল করে থাকত। গোপন সূত্রে তাদের খবর পেয়ে এলাকায় তল্লাশি অভিযান শুরু করে কলকাতা পুলিশ। গ্রেফতার করা হয় তাদের এবং জেরা করে বাকি দুজন জঙ্গির সন্ধান মেলে। তারাও নাকি একাধিক এলাকায় নাম বারবার বদল করে বাড়ি ভাড়া নিয়ে থাকত। যাতে কারোর সন্দেহ না হয় তাই অল্পদিনের মধ্যেই বাড়ি ভাড়া বদলে ফেলত। কখনও হিন্দু নামে, আবার কখনও মুসলিম নামে থাকত জঙ্গিরা। তাই তাদের আসল পরিচয় কী তা জানা কঠিন।

জানা গিয়েছে, ধৃত দুই জঙ্গিকে বৃহস্পতিবারই রাজ্যে আনা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা চালানো হয়েছে। দুই ধৃতের বিরুদ্ধে ভারত বিরোধী সন্ত্রাসমূলক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। যদিও এখন এদের মধ্যেই এক জঙ্গি পলাতক বলে খবর। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *