রাজনৈতিক বঞ্চনার শিকার সৌরভ, আইসিসি’তে না পাঠানো দুর্ভাগ্যজনক বলছেন মমতা

রাজনৈতিক বঞ্চনার শিকার সৌরভ, আইসিসি’তে না পাঠানো দুর্ভাগ্যজনক বলছেন মমতা

01e0d28eaf1b6ec4b381705bcdbad266

কলকাতা: বিসিসিআইয়ের নতুন সভাপতি হয়েছেন প্রাক্তন বিশ্বকাপার রজার বিনি। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়কে এই পদ থেকে বাদ দেওয়ার বিষয় নিয়ে চর্চা এখনও অব্যাহত। তিনি কোন জায়গায় যাবেন ভবিষ্যতে, আইসিসিতে যাবেন কিনা, সব নিয়েই আলোচনা চলছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে এই নিয়ে মুখ খুলেছিলেন। জানতে চেয়েছিলেন, কোন উদ্দেশ্যে সৌরভকে বাদ দেওয়া হয়েছে। এবার আরও একবার এই ইস্যুতে মন্তব্য করে কেন্দ্রীয় সরকারকেই দুষেছেন তিনি।

আরও পড়ুন- মৃত মায়ের গর্ভ থেকে জন্ম নিল ফুটফুটে সন্তান, চিকিৎসকদের কুর্নিশ পরিবারের

রাজনৈতিক ভাবেই প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতি বঞ্চনা করা হয়েছে, এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চার দিনের উত্তরবঙ্গ সফর শেষ করে আজ কলকাতায় ফিরে দমদম বিমানবন্দরে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিজেপির অনেক নেতার কাছে আবেদন জানান সত্ত্বেও তাঁকে আইসিসিতে না পাঠানোটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। উল্লেখ্য, আইসিসির সভাপতি নির্বাচনে আজই ছিল মনোনয়নের শেষ দিন। আগেই এই প্রেক্ষিতে মমতা জানিয়েছিলেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরোধ করবেন যাতে সৌরভকে আইসিসিতে পাঠানো যায়। কিন্তু তেমনটা আর হল না।

বাংলার মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহের বিসিসিআইয়ে থেকে যাওয়া নিয়েও প্রশ্ন তুলেছিলেন। তাঁর বক্তব্য ছিল, একটা রায় এসেছিল। ৩ বছর করে সুযোগ সৌরভকেও দেওয়া হয়েছিল আর মন্ত্রীর পুত্র যিনি আছেন, সকলেই জানেন, তাকেও দেওয়া হয়েছিল। তা সত্ত্বেও কী কারণে মন্ত্রী পুত্র থেকে গেলেন আর সৌরভকে বাদ দেওয়া হল, তা বুঝতে পারছেন না মমতা। বলেন, তিনি জানতে চান এমনটা কেন হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *