অন্তত ৮ জনের শরীরে ছুরির কোপ! মারাত্মক কাণ্ড যুবকের

অন্তত ৮ জনের শরীরে ছুরির কোপ! মারাত্মক কাণ্ড যুবকের

ebfc77881f3393a3f8ffdb2f40853bfe

ধূপগুড়ি: শনিবার সকালে ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড। ধূপগুড়ির বানারহাটে এক যুবক মারাত্মক ঘটনা ঘটাল। জানা গিয়েছে, কমপক্ষে ৮ জনকে ছুরি দিয়ে আঘাত করেছে সে! যে সামনে আসছে তাকেই নাকি ছুরি মেরেছে ওই যুবক। আহতরা সকলেই ধূপগুড়ি হাসপাতালে ভর্তি এবং খবর মিলেছে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই ছুরি দিয়ে লোককে আঘাত করা শুরু করে সে। কোনও রকমে তাকে আটকানো না গেলে আহতের সংখ্যা আরও বাড়ত। কিন্তু কেন এমন করল ওই যুবক?

আরও পড়ুন- গিরিশ মঞ্চে আগুন, দর্শকাসনে ছিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায় সহ আরও একজন

পুলিশ সূত্রে খবর, বানারহাট ব্লকের সাকোয়াঝোরা ১ নম্বর গ্রামপঞ্চায়েতের সজনাপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। সকালে ঘুম থেকে উঠেই নাকি এভাবে ছুরি হাতে সবাইকে আক্রমণ করা শুরু করে ওই যুবক। সকলের অনুমান, এই ব্যক্তি মানসিক অবসাদগ্রস্ত হয়েই এই কাজ করেছে। এও জানা গিয়েছে, এলাকার বাসিন্দারা একসঙ্গে ওই যুবককে গণপিটুনি দিয়েছেন। তারপর আহতদের হাসপাতালে ভর্তি করেন তারাই। এদিকে পুলিশে খবর দেওয়ার পর তারা ওই যুবককে হাসপাতালে নিয়ে যায়। সেও এখন গুরুতর আহত।

জানা গিয়েছে, ঘুম থেকে ওঠার পর বাইরে বেরিয়ে এক মহিলাকে আক্রমণ করে এই যুবক। তার চিৎকার শুনে বাকি কয়েকজন ছুটে এলে তাদের ওপরও হামলা করে সে। এরপর একসঙ্গে অনেকে তাকে ধরে গণপিটুনি দেয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং পুলিশে খবর দেয়।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *