ক্ষমতায় এলেই রাজ্যে বিনিয়োগের জোয়ার! দাবি মিঠুনের, পাল্টা খোঁচা তৃণমূলের

ক্ষমতায় এলেই রাজ্যে বিনিয়োগের জোয়ার! দাবি মিঠুনের, পাল্টা খোঁচা তৃণমূলের

cabbfe28768a9220d2145764101623b6

বাঁকুড়া: আর কয়েক মাস পর রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে অল্প বিস্তর প্রচারে সব দলই নেমে পড়েছে। ভোটের আগে বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীকে বাড়তি দায়িত্ব দিয়েছে বঙ্গের গেরুয়া শিবির। সেই প্রেক্ষিতে ৫ দিনের সফরে পশ্চিমবঙ্গে এসেছেন অভিনেতা। শনিবার বাঁকুড়ার বিষ্ণুপুরে পৌঁছে বড় দাবি করলেন মিঠুন। জানালেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে শিল্পের জোয়ার আসবে।

আরও পড়ুন- মেয়েকে পুতুল আর দেওয়া হল না,পথেই খুন নদিয়ার তৃণমূল নেতা,CID তদন্তের দাবি স্ত্রীর

তৃণমূল সরকার ক্ষমতায় আসার আগে থেকেই রাজ্যের শিল্পাবস্থা নিয়ে আলোচনা চলেছে। মূলত টাটা চলে যাওয়া এবং তৃণমূল পরবর্তী সময়ে রাজ্যে সেই অর্থে কোনও বিনিয়োগের খবর না আসায় বিজেপি যেন আরও বেশি আক্রমণ করা শুরু করেছে শাসক দলকে। গত বিধানসভা ভোটের আগেও শিল্প ছিল বিজেপির কাছে অন্যতম মূল হাতিয়ার। কিন্তু সেই নির্বাচনে কোনও প্রভাবে পড়েনি শিল্পের প্রতিশ্রুতিতে। এবার পঞ্চায়েত ভোটের আগে আরও একবার এই ইস্যুতে মুখ খুললেন বিজেপির তারকা নেতা। মিঠুন এদিন দাবি করেন, যেদিন বিজেপি রাজ্যে ক্ষমতায় আসবে সেদিন থেকে বিনিয়োগের জোয়ার আসবে বাংলায়। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে পাশে বসিয়ে এই বড় দাবি করেছেন মিঠুন।

নেতা-অভিনেতার আরও দাবি, রাজ্যের শিল্পের এমন জোয়ার আনবে বিজেপি যে বাংলার মানুষ নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না। ভাবতে হবে, যা দেখছি তাও কি সত্যি! যদিও এর পাল্টা দিতে সময় নষ্ট করেনি তৃণমূল শিবিরও। দলের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের কথায়, মিঠুন চক্রবর্তীকে শিখিয়ে, চিত্রনাট্য পড়িয়ে আনা হয়েছে। কিছু কথা বলতে বিজেপি পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *