পশ্চিমবঙ্গে সবচেয়ে সফল কুটির শিল্প! বিস্ফোরণকাণ্ডে খোঁচা শুভেন্দুর

পশ্চিমবঙ্গে সবচেয়ে সফল কুটির শিল্প! বিস্ফোরণকাণ্ডে খোঁচা শুভেন্দুর

5d244fb0503418477347d518a2b286ce

কলকাতা: কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার কয়েক ঘণ্টা আগেই ভূপতিনগরে বিস্ফোরণ ঘটেছে। তৃণমূল নেতার বাড়ি বিরাট ক্ষতি হয়েছে এবং বিজেপির তরফে দাবি করা হয়েছে যে, তিনজনের মৃত্যু হয়েছে এই ঘটনায়। তারা এনআইএ তদন্তের দাবি করেছে। আর এই বিষয় নিয়ে টুইট করে রাজ্যকে নিশানা করেছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তাঁর খোঁচা, ‘পশ্চিমবঙ্গে সবচেয়ে সফল কুটির শিল্প বোমা তৈরি’। একই সঙ্গে তাঁর দাবি, কাঁথিতে বোমাবাজির জন্যই তৃণমূল নেতার বাড়িতে ওই বোমা তৈরি হচ্ছিল যা অসাবধানতা বশত ফেটে গিয়েছে।

আরও পড়ুন-  উদ্ধার হল দুই ঝলসানো দেহ, বাড়িতে বোমা বাঁধা হচ্ছিল বলে দাবি বিজেপির

এই বিস্ফোরণের ঘটনায় শুভেন্দু টুইট করে বলেছেন, ভূপতিনগরে বিস্ফোরণে উড়ে গেছে তৃণমূলনেতার বাড়ি। তৃণমূলনেতা রাজকুমার মান্না যখন বাড়িতে বোমা তৈরি করছিলেন, তখনই জোরাল বিস্ফোরণ ঘটে। পাশাপাশি তাঁর দাবি, তৃণমূল বুথ সভাপতি সহ ২ জনের মৃত্যু হয়েছে এই বিস্ফোরণে। আর ২ জন গুরুতর আহত হয়েছেন যারা চিকিৎসাধীন। এর আগেই অবশ্য জেলা বিজেপি নেতৃত্ব দাবি করেছে যে, পুলিশ মৃতদেহ লোপাট করতে কাজ করছে। যদিও ঘটনাস্থলের কিছু দুরেই দুটি মৃতদেহ উদ্ধার হয়েছে যা ঝলসানো। পুলিশের তরফে এখনও নিশ্চিত করা হয়নি যে ওই দেহ কাদের।

শুভেন্দুর মতো বিজেপি নেতা দিলীপ ঘোষও রাজ্যের শাসক দলকে নিশানা করেছেন। তাঁর কথায়, হয় তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ হয়, নাহলে বিস্ফোরণে তৃণমূল নেতার নাম জড়ায়। আসলে যেখানে বিস্ফোরণ, সেখানে তৃণমূল। সাধারণ মানুষের বুঝতে পারছে যে কাকে তারা ভোট দিয়েছেন। দিলীপের অভিযোগ, ক্ষমতা ধরে রাখতে দুষ্কৃতীদের দলে ঢুকিয়েছে তৃণমূল কংগ্রেস।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *