জামিন তো মেলেইনি, নয়া ইস্যুতে আবার সিবিআই হেফাজতে সুবীরেশ

জামিন তো মেলেইনি, নয়া ইস্যুতে আবার সিবিআই হেফাজতে সুবীরেশ

b7e0aa2f73f76d1ddd2599178064eb44

কলকাতা: বিপদ বাড়ল শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন উপদেষ্টা সুবীরেশ ভট্টাচার্যের। নবম-দশমের পর এবার গ্রুপ সি মামলায় সিবিআইয়ের হেফাজতে তিনি। তাঁকে ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুরের বিশেষ সিবিআই আদালত। আগামী ২২ ডিসেম্বর ফের আদালতে পেশ করা হবে তাঁকে। দু’দিন আগেই আদালতে জামিনের আবেদন জানিয়েছিলেন সুবীরেশ। এখন এই নির্দেশ এল তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন- এবার জাঁকিয়ে বসবে শীত! কিন্তু নিম্নচাপের প্রভাব কতটা পড়বে কলকাতায়?

সুবীরেশ ভট্টাচার্যের জামিনের শুনানি ছিল বৃহস্পতিবার৷ এই মামলায় সিবিআইয়ের কাছে রিপোর্ট তলব করেছে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। আগামী ২১ ডিসেম্বরের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে৷ আদালতে সুবীরেশের আবেদন ছিল, সিবিআইয়ের এফআইআর-এ তাঁর নাম উল্লেখ নেই। তদন্ত শেষ হয়ে গিয়েছে৷ এর পরেও তাঁকে আটকে রাখা হয়েছে। এবার তাঁকে জামিন দেওয়া হোক৷ কিন্তু এই মামলার শুনানির দু’দিন পরেই বড় নির্দেশ দিল বিশেষ সিবিআই আদালত। স্বভাবতই চাপ বাড়ল তাঁর।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর সুবীরেশকে গ্রেফতার করে সিবিআই। ৪২০এবং ১২০বি ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা৷ ইতিমধ্যেই আদালত সিবিআইয়ের কাছে জানতে চেয়েছে তদন্তের গতিপ্রকৃতি নিয়ে। সিবিআই জানিয়েছে, পুনরায় তদন্ত চলছে। অন্যদিকে, ইডিও এই মামলার তদন্ত চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *