সাক্ষাৎ হল রাজ্যপালের সঙ্গে, ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী

সাক্ষাৎ হল রাজ্যপালের সঙ্গে, ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী

1499122b15bfd819bdaa80e84bd41653

কলকাতা: বৃহস্পতিবার রাজভবনে এসে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, প্রায় আধ ঘণ্টা তাঁদের মধ্যে বৈঠক হয়েছে। আর এই বৈঠক থেকে বেরিয়ে এসেই রাজ্যপালের প্রশংসা করেছেন মমতা। জানিয়েছেন, রাজ্যপাল খুবই ভদ্রলোক। জেন্টলম্যান। মুখ্যমন্ত্রীর এই কথায় মনে করা হচ্ছে যে, প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজ্যের যে সম্পর্ক ছিল তা এবার আর হবে না।

আরও পড়ুন- দিল্লি যাত্রা এখনই নয় অনুব্রতর, বছর শেষে থাকবেন এ রাজ্যেই

এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করে বড়দিন এবং নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে দাবি করেন, তিনি আশা রাখেন তাঁদের মধ্যে কোনও সমস্যা হবে না। যা সমস্যা তা নিয়ে খোলাখুলি আলোচনা করতে পারবেন। আলোচনা করে সব সমাধান হয়ে যাবে। তাঁর এও আশা, প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড়ের আমলে আটকে থাকা বিল পাশ হয়ে যাবে। তবে অনেকের অনুমান, বাজেট অধিবেশন সংক্রান্ত বিষয়ে কথা বলতেই এদিন রাজভবনে এসেছিলেন মুখ্যমন্ত্রী। আসলে বুধবার মন্ত্রিসভার বৈঠকে বাজেট অধিবেশনের দিন ঠিক হয়েছে। আর নিয়ম অনুযায়ী, বাজেট অধিবেশনের শুরুতে ভাষণ দেন স্বয়ং রাজ্যপাল।

এদিকে এদিনই কোভিড নিয়ে সতর্কবাণী দিয়েছেন মুখ্যমন্ত্রী। জানান, করোনার বাড়বাড়ন্ত হলে তিনি সকলকে বলবেন মাস্ক পরতে। আপাতত সবাই যাতে সচেতন থাকেন সেই বার্তা দিয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, চিনে ফের করোনার দাপাদাপি শুরু হলেও রাজ্যবাসীর ভয় পাওয়ার কিছু নেই। রাজ্য সরকার পরিস্থিতির ওপর নজর রাখছে। প্রয়োজনে বিধিনিষেধের সিদ্ধান্ত নেওয়া হবে। কিন্তু আপাতত করোনা এখানে হচ্ছে না, তাই মানুষ খোলামেলা ভাবে ঘুরে বেড়াচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *