অবশেষে চৈতালিকে জিজ্ঞাসাবাদ পুলিশের, ঘিরে ফেলা হয়েছিল বাড়িও

অবশেষে চৈতালিকে জিজ্ঞাসাবাদ পুলিশের, ঘিরে ফেলা হয়েছিল বাড়িও

23c8fe52f9328759f8044d0974d13d2d

কলকাতা: বিজেপির অনুষ্ঠানে পদপিষ্ট হওয়ার ঘটনায় কলকাতা হাইকোর্টে রক্ষাকবচ চেয়ে আবেদন জানিয়েছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালী তিওয়ারি। আসানসোলে কম্বল বিতরণ কাণ্ডে তাঁকে অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ দিয়েছে আদালত। তবে পুলিশি জিজ্ঞাসাবাদের থেকে নিজেকে আর দূরে রাখতে পারলেন না চৈতালি। দু’বার পুলিশের মুখোমুখি না হলেও তাঁদের তৃতীয় নোটিশে সাড়া দিলেন তিনি। জানা গিয়েছে, প্রায় ২ ঘণ্টা ধরে বিজেপি নেত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

আরও পড়ুন- কাজের প্রাপ্য টাকা মেলেনি! তথ্যমিত্র কেন্দ্রের সামনে বিক্ষোভ, জমা পড়ল ডেপুটেশন

আসানসোল পুরসভার কাউন্সিলার চৈতালি তিওয়ারিকে শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয়বার নোটিশ দিয়েছিল পুলিশ। উল্লেখ করা ছিল, সকাল দশটার সময় তাঁর বাড়িতে হাজির হবে পুলিশ। সেই মতো এদিন দশটার আগেই কাউন্সিলারের বাড়িতে হাজির হয় তাঁরা। চৈতালিকে জিজ্ঞাসাবাদের জন্য গোটা বাড়িও ঘিরে ফেলা হয়। গত দু’দিন চৈতালিকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ তাঁর বাড়ি গেলেও জিতেন্দ্র জায়ার দেখা পায়নি। এরই মধ্যে আদালত থেকে স্বস্তির খবর আসে। তাই তাঁকে আদৌ পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারবে কিনা সেই নিয়ে জল্পনা ছিল। তবে আজ তা করতে পারল পুলিশ।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় আসানসোলে কম্বল বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে অল্প সময়ের জন্য হাজির ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তিনি মঞ্চ ছাড়তেই কম্বল নিতে হুড়োহুড়ি পড়ে যায়। তাতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ১ নাবালিকাসহ ৩ জনের। সেই ঘটনায় এখনও রাজ্য তোলপাড়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *