ঠকিয়েছে KFC! হকের চিকেন আদায় করতে পুলিশের দ্বারস্থ মহিলা

ঠকিয়েছে KFC! হকের চিকেন আদায় করতে পুলিশের দ্বারস্থ মহিলা

2fd9227e836401f9b7b4bd8d670d91b7

ক্লিভল্যান্ড: বিলের পুরো টাকা দেওয়ার পরেও ঠকিয়েছে KFC।  যে পরিমাণ মুরগির মাংস পাঠানোর কথা ছিল তার তুলনায় অনেকটাই কম পাঠানো হয়েছে ডেলিভারির সময়। আর তাতেই ক্ষেপে গিয়ে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন এক মহিলা। জানা যাচ্ছে, জনপ্রিয় ওই রেস্তোরা থেকে সম্প্রতি কিছু খাবার অর্ডার করেন ওই মহিলা। অর্ডার করার পরে অগ্রিম টাকাও দিয়ে দেন তিনি। কিন্তু খাবারগুলি যখন বাড়িতে পৌঁছায় তখন দেখা যায় যে, তিনি যতটা পরিমাণ খাবার অর্ডার করেছিলেন তার অর্ধেক খাবার পাঠানো হয়েছে তাঁকে। এরপরেই সরাসরি পুলিশের দারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা এবং এই বিষয়ে নালিশ জানাতে ৯১১ নম্বরে ফোন করেন তিনি। পুলিশের কাছে তাঁর সমস্ত খাবার পেতে সাহায্য করার আবেদন জানান বলেও খবর। জানা যাচ্ছে ওই মহিলা পুলিশকে ফোন করে জানান যে, রেস্তোরাটি তাঁকে মাত্র চারটে মুরগীর টুকরা দিয়েছে, কিন্তু তিনি আটটি মুরগির মাংসের টাকা দিয়েছেন।

সম্প্রতি মার্কিন একটি সংবাদ সংস্থা প্রকাশ করেছে এই হাস্যকর এবং অদ্ভুত ঘটনাটি। ওই সংবাদ সংস্থার প্রতিবেদনে জানানো হয়েছে  যে, দিন কয়েক আগে এক মহিলা জরুরি বিভাগে ফোন করে অপারেটরকে KFC-এর বিরুদ্ধে এমন অদ্ভুত অভিযোগ দায়ের করার আবেদন জানান। কারণ জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘আমি সম্প্রতি KFC থেকে আট টুকরো মুরগি অর্ডার করেছিলাম কিন্তু রেস্তোরাঁটি আমাকে মাত্র চার টুকরো মুরগি পাঠিয়েছে। দয়া করে আমাকে আমার বাকি খাবার পেতে সাহায্য করুন। মহিলার অদ্ভুত এই দাবির শোনার পরে পুলিশ যখন তাকে জানান যে এক্ষেত্রে পুলিশের কিছু করার নেই তখন ওই মহিলা আরও অস্থির হয়ে ওঠেন। পুলিশ আধিকারিকরা বারবার এই মহিলাকে বোঝানোর চেষ্টা করেন যে, এই ধরনের অভিযোগ দেওয়ানী আদালতের অধীন, এক্ষেত্রে পুলিশের সরাসরি কিছু করার নেই। কিন্তু তাতেও ওই মহিলাকে কোনোভাবেই থামানো যায়নি বলে খবর। শেষে তাঁকে নিরস্ত করতে একজন পুলিশ আধিকারিক মহিলার বলা ওই KFC রেস্তোরাঁতেও জান, কিন্তু তাতেও সমস্যার কোনো সমাধান হয়নি বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে অদ্ভূত এই ঘটনাটি দিন কয়েক আগে ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের  ক্লিভল্যান্ড শহরের এক প্রান্তে। সম্প্রতি এই ঘটনার কথা ক্লিভল্যান্ড পুলিশের তরফ থেকেই প্রকাশ করা হয়েছে। এ ঘটনার বর্ণনা দিয়ে তাঁরা জনসাধারণের কাছে আবেদন করেছেন যে, যদি কেউ সত্যিই বিপদে পড়ে থাকেন কিংবা কারোর সত্যি সত্যি সাহায্যের প্রয়োজন হয় তবেই ৯১১ নম্বরে কল করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *