বাড়ি সংস্কার করতে গিয়ে মিলল ৬০ বছরের পুরনো টাটকা ফ্রেঞ্চফ্রাই, বিস্ময়ে হতবাক নেটিজেনরা

বাড়ি সংস্কার করতে গিয়ে মিলল ৬০ বছরের পুরনো টাটকা ফ্রেঞ্চফ্রাই, বিস্ময়ে হতবাক নেটিজেনরা

0eb61bf650a0c3ab4dde0012decf2e8b

বাড়ির সংস্কার হচ্ছিল। সেই সময় শৌচাগার থেকে কাপড় মোড়ানো কিছু একটা দেখতে পান ওই ব্যক্তি। দেখেই ভয় পেয়ে যান। কোনও খারাপ কিছু কাপড়ে মুড়িয়ে এতদিন বাথরুমের শৌচালয়ে ছিল না তো। তিনি তাড়াতাড়ি সেই খুলতেই দেখতে পেলেন ম্যাক ডোনালের প্যাকেট। আর সেখানেই রয়েছে আধখাওয়া ফ্রেঞ্চ ফ্রাইজ। শুধু তাই নয়, এই ফ্রেঞ্চ ফাইজগুলো এখনও বেশ মুচমুচে রয়েছে। গন্ধও বেশ ভালো। 

এমনই অদ্ভুত খবর দিয়েছে নিউ ইয়র্ক টাইমস। সেখানে রব নামের এক ব্যক্তি উল্লেখ করেছেন, প্রায় ৬০ বছর তাঁর ঘর সংস্কার হচ্ছিল। ঘর সংঙ্কার করতে গিয়ে ম্যাক ডোনালের ফ্রেঞ্চ ফ্রাইজের একটি প্যাকেট দেখতে পান। প্রথমে অবাক হয়ে যান।তিনি বলেন, এই ফ্রেঞ্চ ফ্রাইজের বয়স ৬০ বছর হয়ে যাবে। ৬০ বছর পুরনো কোনও খাবার ভালো থাকতে পারে? কিন্তু খাবারটি বেশ মুচমুচে রয়েছে। ভালো গন্ধও বের হচ্ছে। এখানেই শেষ নয়, রব নামের ভদ্রলোক প্রথমে একটু খেয়ে দেখেন। দেখেন এখনও বেশ মুচমুচে রয়েছে। ব্যাস, খেয়ে নিলেন বাকি ফ্রেঞ্চ ফ্রাইজ।

এই খবর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অবাক হয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের কেউ মন্তব্য করেছেন, এখনও পর্যন্ত দেওয়াল থেকে উদ্ধার হওয়া সব থেকে পুরনো ম্যাকডোনালে খাবার। কেউ আবার মন্তব্য করেছেন, এবার বাড়ির শৌচালয়ের দেওয়াল পরীক্ষা করে দেখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *