এবার ইনারওয়্যার সংস্থার বিজ্ঞাপনে ‘দেখতে চাই’! বিচারপতি গঙ্গোপাধ্যায়কে খোঁচা দেবাংশুর

এবার ইনারওয়্যার সংস্থার বিজ্ঞাপনে ‘দেখতে চাই’! বিচারপতি গঙ্গোপাধ্যায়কে খোঁচা দেবাংশুর

74c823d50264aee761bf2965637f86f9

 কলকাতা:  সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়ে থাকে নানা ছবি কিংবা ভিডিয়ো। রবিবাসরীয় দুপুরে তেমনই দুটি ছবি ভাইরাল হয় নেটপাড়ায়। একটি ফ্যাশন সংস্থার দাবি, ওই সংস্থার তৈরি কুর্তা পরেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেই ছবি পোস্ট করা হয় সমাজ মাধ্যমে। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আজবিকেল.কম। ওই দুটি ছবি শেয়ার করেই সোশ্যালে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে খোঁচা দিলেন তৃণমূল কংগ্রেসের তথ্যপ্রযুক্তি (আইটি) সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য। 

গতকাল, অর্থাৎ রবিবার ওই ফ্যাশন সংস্থার ফেসবুক পেজে ওই দুটি ছবি পোস্ট করা হয়েছিল। ওই পোস্টে নানা কমেন্টও এসেছে। বিকেলের দিকে নিজের ফেসবুক পেজে ওই পোস্টটি শেয়ার করেন দেবাংশু। সঙ্গে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে খোঁচা দিয়ে তিনি লেখেন, তাঁকে একটি ইনারওয়্যার সংস্থার  বিজ্ঞাপনেও এবার বিচারপতি গঙ্গোপাধ্যায়কে তিনি দেখতে চান।

দেবাংশুর সেই পোস্টে অনেকের গলাতেই শোনা যায় তৃণমূল নেতার সুর। কেউ কেউ আবার এহেন মন্তব্যের জন্য আক্রমণ শানান দেবাংশুকে। সেই আক্রমণের পালটা জবাব দেন তৃণমূলের যুব নেতা। ঝড় ওঠে নেটপাড়ায়। 

এরই মাঝে ওই সংস্থার তরফে ফেসবুকে দাবি করা হয়, অন্যান্য ক্রেতাদের মতো বিচারপতি গঙ্গোপাধ্যায়ও তাদের সংস্থার কুর্তা কিনেছিলেন এবং সেই কুর্তা পরে ছবিও পাঠিয়েছিলেন। তাঁর অনুমতিক্রমেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।