সিবিআই-তলবে নিজাম প্যালেসে প্রেসিডেন্সি জেলের চিকিৎসক, কুন্তলের চিঠি নিয়ে জেরা

সিবিআই-তলবে নিজাম প্যালেসে প্রেসিডেন্সি জেলের চিকিৎসক, কুন্তলের চিঠি নিয়ে জেরা

ecba73cbeacb612577c3841a581427f2

 কলকাতা: রাজ্যে নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার তৃণমবলের বহিষ্কৃত যুব নেতা কুন্তল ঘোষের বিতর্কিত চিঠি মামলায় প্রেসিডেন্সি জেলের চিকিৎসককে তলব করেছিল সিবিআই। সেই তলবেই সোমবার কলকাতার সিবিআই দফতর নিজাম প্যালেসে হাজিরা দিলেন চিকিৎসক পিকে ঘোষ।

 

 

জেলে বসেই কুন্তলদাবি করেন তদন্তকারী সংস্থা তাঁর উপর ‘চাপ’ সৃষ্টি করছে৷ তাঁকে ‘নির্যাতন করা’ হচ্ছে বলেও অভিযোগ তোলেন৷ এই মর্মে একটি বিতর্কিত চিঠিও লেখেন তিনি। কুন্তলের এই বক্তব্যের সত্যতা কতখানি, তা যাচাই করতেই জেলের চিকিৎসককে তলব করা হয়েছে বলে সূত্রের খবর।  

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় আপাতত প্রেসিডেন্সি জেলে বন্দি কুন্তল৷ তদন্তকারী সংস্থা সূত্রে আরও খবর, কুন্তলের কথা মতো তাঁর উপর হওয়া ‘অত্যাচারে’র পর তাঁর কোনও চিকিৎসা হয়েছিল কি না, সেই বিষয়ে ওই চিকিৎসকের কাছে জানতে চাইতে পারেন সিবিআই আধিকারিকেরা। এ ছাড়াও কুন্তলের চিকিৎসা এবং হাসপাতালে সুবিধা পাইয়ে দেওয়া সংক্রান্ত বিষয়েও ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

গত ২৯ মার্চ ধর্মতলায় শহিদ মিনারের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, হেফাজতে থাকার সময় মদন মিত্র, কুণাল ঘোষকে তাঁর নাম বলার জন্য চাপ দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর ঠিক পরেই রাজ্যে শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে ধৃত তৃণমূলের বহিষ্কৃত যুবনেতা কুন্তল দাবি করেন, জেলের ভিতরে অভিষেকের নাম বলার জন্য তাঁকে ‘চাপ’ দিচ্ছে ইডি, সিবিআই। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের নাম তাঁর মুখ দিয়ে বলাতে মানসিক এবং শারীরিক নির্যাতন করা হচ্ছে বলেও অভিযোগ তোলেন কুন্তল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *