কপ্টার বিভ্রাটে পা-কোমরে চোট মমতার, শহরে নেমেই গেলেন হাসপাতালে

কপ্টার বিভ্রাটে পা-কোমরে চোট মমতার, শহরে নেমেই গেলেন হাসপাতালে

ed78c5eb23c219c761f63f9fdd7519fa

কলকাতা: পঞ্চায়েতের প্রচারে গিয়ে বৈকুণ্ঠপুরের জঙ্গলের ওপর দুর্যোগের কবলে পড়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার। সেবক এয়ারবেসে কপ্টারকে জরুরি অবতরণ করানো হয়। সেখান থেকে গাড়ি করে বাগডোগরা বিমানবন্দরে যান মমতা এবং বিকেলেই কলকাতা পৌঁছেছেন তিনি। তবে জানা গিয়েছে, কপ্টার বিভ্রাটে তাঁর পা এবং কোমরে চোট লেগেছে। তাই কলকাতায় নেমেই সোজা এসএসকেএম হাসপাতালে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিমানবন্দরে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা থাকলেও তিনি গাড়ি করেই হাসপাতালে গিয়েছেন। 

সূত্র মারফত জানা গিয়েছে, এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন তাঁর জন্য প্রস্তুত করে রাখা হয়েছে। মমতার চোট কতটা তা পরীক্ষা করে দেখে তবেই চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন যে ভর্তি করানোর কোনও প্রয়োজন আছে কিনা। প্রাথমিকভাবে অনুমান যে চোট খুব একটা গুরুতর হয়নি। তাও তাঁর বয়সের দিকে তাকিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চাইছেন না হাসপাতাল কর্তৃপক্ষ। পরীক্ষা-নিরীক্ষার যাবতীয় ব্যবস্থা করা হয়েছে। হেলিকপ্টারে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছিলেন সফরসঙ্গী সাংবাদিক বিশ্ব মজুমদার এবং নিরাপত্তারক্ষী স্বরূপ গোস্বামী। তারা দু’জনে সুস্থই আছেন। 

মঙ্গলবার জলপাইগুড়ির মালবাজারে সভা শেষ করার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের বাগডোগরা পৌঁছে সেখান থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল। সময় মতোই ক্রান্তি থেকে হেলিকপ্টারে রওনা দেন তিনি। তবে আকাশে ওঠার কিছুক্ষণের মধ্যেই প্রবল বৃষ্টি শুরু হয়। উড়ান ঝুঁকিপূর্ণ হতে চলেছে আগেই আন্দাজ করেছিলেন কপ্টারের পাইলট। সেই মতোই তিনি বিপদ বুঝে আর দেরি করেননি। তবে প্রথম দিকে তিনিও বুঝতে পারছিলেন না যে কপ্টার কোথায় নামাবেন। তবে তাড়াতাড়িই তিনি সেবক এয়ারবেস দেখতে পান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *