দুই জায়গায় লিগামেন্টে চোট, পরামর্শ থাকলেও হাসপাতালে ভর্তি হলেন না মমতা

দুই জায়গায় লিগামেন্টে চোট, পরামর্শ থাকলেও হাসপাতালে ভর্তি হলেন না মমতা

ad163ba01bb503d3196f2e6164b0381c

কলকাতা: হেলিকপ্টার দুর্যোগে পড়ে পা এবং কোমরে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, এ কথা আগেই জানা গিয়েছে। কলকাতায় নেমে তিনি সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। এবার হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানান হল, বাঁ হাঁটুর লিগামেন্ট এবং বাঁ দিকের হিপ জয়েন্টের লিগামেন্টে চোট আছে। চিকিৎসকরা তাঁকে ভর্তি নিতে চেয়েছিলেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতালে ভর্তি হতে চাননি বলেই জানা গিয়েছে। বাড়িতে থেকেই তিনি চিকিৎসা করাতে চান। এদিন হাসপাতালে আনার পরেই মমতার এমআরআই পরীক্ষা করা হয়। সেই পরীক্ষাতেই জানা গিয়েছে সব। 

মঙ্গলবার জলপাইগুড়ির মালবাজারে সভা শেষ করার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের বাগডোগরা পৌঁছে সেখান থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল। সময় মতোই ক্রান্তি থেকে হেলিকপ্টারে রওনা দেন তিনি। তবে আকাশে ওঠার কিছুক্ষণের মধ্যেই প্রবল বৃষ্টি শুরু হয়। উড়ান ঝুঁকিপূর্ণ হতে চলেছে আগেই আন্দাজ করেছিলেন কপ্টারের পাইলট। সেই মতোই তিনি বিপদ বুঝে আর দেরি করেননি। তবে প্রথম দিকে তিনিও বুঝতে পারছিলেন না যে কপ্টার কোথায় নামাবেন। তবে তাড়াতাড়িই তিনি সেবক এয়ারবেস দেখতে পান। 

বিকেলের দিকে হাসপাতালে আনার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে হুইলচেয়ার এগিয়ে দেন সেখানকার কর্মীরা। মুখ্যমন্ত্রী যদিও হুইলচেয়ার ব্যবহার করতে সম্মত হননি। তবে তিনি যে ঠিক মতো দাঁড়াতে পারছিলেন না গাড়ি থেকে নেমে তা সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে। উল্লেখ্য, হেলিকপ্টারে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছিলেন সফরসঙ্গী সাংবাদিক বিশ্ব মজুমদার এবং নিরাপত্তারক্ষী স্বরূপ গোস্বামী। তারা দু’জনে সুস্থই আছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *