শীতলকুচিতে আহত বিজেপি কর্মী, গুলি চলার অভিযোগ উঠলেও নাকচ পুলিশের

শীতলকুচিতে আহত বিজেপি কর্মী, গুলি চলার অভিযোগ উঠলেও নাকচ পুলিশের

e12cd38a70c4447d3dcd86e9782b3014

শীতলকুচি: ২০২১ বিধানসভা নির্বাচনের সময়ে সংবাদ শিরোনামে ছিল কোচবিহারের শীতলকুচি। ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনের আবহে আবার কেন্দ্রবিন্দুতে উঠে এল এই এলাকায়। মঙ্গলবার দিনহাটায় অশান্তির ঘটনা ঘটেছিল। ২৪ ঘণ্টার মধ্যেই আবার অশান্ত কোচবিহার, এবার শীতলকুচি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পতাকা ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে তৃণমূল এবং বিজেপির মধ্যে। গুলি চালান হয়েছে বলে দাবি করেছে তৃণমূল। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে খোদ পুলিশ। 

জানা গিয়েছে, শীতলখুচির ডাকঘরা বাজারে তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে তৃণমূল এবং বিজেপির সংঘর্ষ বাঁধে। মারধর থেকে শুরু করে বাইক বাহিনীর দাপট দেখা যায় এলাকায়। বিজেপির অভিযোগ, তাদের মণ্ডল সভাপতিকে মেরে নাক ফাটিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে তৃণমূলের দাবি, বিজেপির বাইক বাহিনী তাদের পার্টি অফিসে চড়াও হয়। সেই প্রেক্ষিতেই গণ্ডগোল বাঁধে। ডাকঘরা বাজার চত্বরে দু’রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। যদিও পুলিশ ঘটনাস্থলে এসে দাবি করেছে যে কোনও গুলি চলেনি। রাজ্যে পঞ্চায়েত ভোটের আর ১০ দিনও বাকি নেই। এই অবস্থায় এত বেশি অশান্তির ঘটনা আতঙ্ক আরও বৃদ্ধি করছে বটে। 

উল্লেখ্য, মঙ্গলবার গুলি চলার ঘটনা ঘটে কোচবিহারের দিনহাটার গীতালদহের জারি ধরলা এলাকায়। সেই ঘটনায় এক জনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও চার জন। ঠিক তার পরের দিনই আবার একই রকম ঘটনা ঘটল। পঞ্চায়েত ভোটের জন্য তৃণমূলের সর্বময় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার কোচবিহার থেকেই শুরু হয়েছে। কিন্তু এমন পরিস্থিতিতে সাধারণ মানুষ আতঙ্কিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *