৩ মাসের মধ্যেই পড়ে যাবে তৃণমূল সরকার! ফের হুঁশিয়ারি শুভেন্দুর

৩ মাসের মধ্যেই পড়ে যাবে তৃণমূল সরকার! ফের হুঁশিয়ারি শুভেন্দুর

fb20c10612f7e7baaef7d350a10a7a86

কলকাতা: তারিখের কথা এর আগে একাধিকবার বলেছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। কিন্তু নির্দিষ্ট সেই দিনে তেমন কোনও ঘটনাই ঘটেনি। তবে ‘ডেডলাইন’ দেওয়া বন্ধ করেননি তিনি। পঞ্চায়েত ভোটের আবহে আবার তাঁর হুঁশিয়ারি চলে এল তৃণমূল কংগ্রেসের জন্য। বললেন, ৩ মাসের মধ্যে সরকার পড়ে যাবে। তবে তা এখন নয় বা পঞ্চায়েতের পর নয়। শুভেন্দু বলছেন আগামী বছরের লোকসভা নির্বাচনের কথা। 

বুধবার পূর্ব মেদিনীপুরের পটাশপুর ২ নম্বর ব্লকের মথুরা অঞ্চলে নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভা থেকে তিনি রাজ্যের শাসক দলকে তোপ দেগে বলেন, পঞ্চায়েত নির্বাচন কোয়ার্টার ফাইনাল, সেমিফাইলান লোকসভায় তৃণমূলকে ৩৫ আসনে হারাবে বিজেপি। তারপর এই সরকারকে তিন মাসের মধ্যে বিদায় জানান হবে। এই প্রেক্ষিতে শুভেন্দু আরও বলেন, তিনি ছিলেন বলেই তৃণমূল তমলুক, ঘাটাল, আরামবাগ পেয়েছে। আর এখন তিনি রাজ্যের নির্বাচিত সরকারকে উৎখাত করার ডাক দিচ্ছেন। যদিও শুভেন্দুর এই মন্তব্যের পাল্টা দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। 

ঘাসফুল শিবিরের কথায়, গত বিধানসভা নির্বাচনে ২০০ আসনের কথা বলেছিল বিজেপি, ৮০ টপকাতে পারেনি। আর শুভেন্দু অধিকারী তো বারবার ডেডলাইন দেন। আর বারবার ডেডলাইন ফেল করেন। তাই তাঁর কথায় কিছু এসে যায় না। কুণালের এও কটাক্ষ, শুভেন্দু অধিকারীর ফুটপাথে টিয়াপাখি নিয়ে বসে নিজের ভবিষ্যৎ যাচাই করা উচিত আগে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *