উনি চান রাজ্যে খুনখারাপি হোক! কাকে নিশানা করলেন দিলীপ

উনি চান রাজ্যে খুনখারাপি হোক! কাকে নিশানা করলেন দিলীপ

09749f026a333d50ee789125cce090c9

কলকাতা: ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। দেখতে গেলে আর সপ্তাহখানেক বাকি। কিন্তু বাংলায় এখনও পর্যন্ত হিংসার ঘটনা ঘটে চলেছে। বিগত কয়েক সপ্তাহ ধরে রাজ্যের বহু জায়গা থেকে অশান্তির খবর এসেছে। খুন, মারধর সবই হয়েছে। বিরোধী দলগুলির অভিযোগ তৃণমূলের দিকে হলেও শাসক দলেরও অনেক কর্মী বা নেতা আহত হয়েছেন কিংবা তাদের মৃত্যু হয়েছে। এই অবস্থায় দাঁড়িয়ে আসন্ন ভোট প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। তাঁর কথায়, মমতা খুনের রাজনীতি করেন। 

বিজেপির মেদিনীপুরের সাংসদের বক্তব্য, রাজ্যে যে একাধিক খুনের ঘটনা ঘটছে, অশান্তি হচ্ছে, এগুলি সবই চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি চান রাজ্যে খুনখারাপি হোক। পঞ্চায়েত ভোট নিজেদের মতো করে করিয়ে নেওয়ার জন্য যা দরকার তাই করছেন তিনি। দিলীপের এও দাবি, তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকেই পঞ্চায়েতে লুট, দুর্নীতি এবং খুনের রাজনীতি হচ্ছে। আর রাজ্যের পুলিশ তো দলদাসে পরিণত হয়েছে। তাদের থেকে কোনও রকম সহযোগিতা বিরোধী দলের কেউ পান না। শুক্রবার সকালে হালিশহর স্টেশন রোডে চা পে চর্চায় উপস্থিত হয়ে এমনই দাবি করেছেন দিলীপ ঘোষ। 

তবে আপাতত রাজ্যে ভোট প্রস্তুতিও তুঙ্গে। ইতিমধ্যেই বেশ কয়েক দফা কেন্দ্রীয় বাহিনী চলে এসেছে। রবিবারের মধ্যে আরও কয়েক দফা বাহিনী আসার কথা। বিভিন্ন জায়গায় সিসিটিভি ক্যামেরা লাগানোও শুরু হয়ে গিয়েছে। তবে রাজ্যের বর্তমান পরিস্থিতির দিকে আঙুল তুলে বিরোধীরা পঞ্চায়েত নির্বাচনের দফা বাড়ানোর দাবি তুলেছেন। যদিও এখনও তাতে কোনও সিলমোহর পড়েনি।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *