রাজ্যপাল থাকাকালীনই উত্তপ্ত কোচবিহার, তৃণমূল কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ

রাজ্যপাল থাকাকালীনই উত্তপ্ত কোচবিহার, তৃণমূল কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ

5e4c6f60c7455b42df19760c57d2e8b2

দিনহাটা: ‘গ্রাউন্ড জিরো’ রাজ্যপাল হয়ে ‘অশান্ত’ কোচবিহারে গিয়েছেন সিভি আনন্দ বোস। পঞ্চায়েত ভোটের আবহে এই জেলা শুরু থেকেই উত্তপ্ত ছিল। এখন রাজ্যপাল থাকাকালীনও উত্তেজনা ছড়াল সেখানে। দিনহাটার গীতালদহে আবার হিংসার অভিযোগ উঠেছে। যদিও এবার আর তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নয়, বিজেপির বিরুদ্ধে অভিযোগ। দাবি করা হয়েছে, এক তৃণমূল নেতা এবং দুই কর্মীর হাত-পা বেঁধে অস্ত্র দিয়ে হামলা করেছে বিজেপির কর্মীরা। তবে বিজেপি তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ নস্যাৎ করে দিয়েছে। বরং এক্ষেত্রেও তারা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা বলেছে। 

শুক্রবার রাতে কোচবিহার আসার পর রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন বিরোধী দলের প্রতিনিধিরা। এছাড়া উপদ্রুত এলাকা পরিদর্শন করে সিভি আনন্দ বোস আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখাও করেন। তবে তিনি জেলায় থাকাকালীনই আবার উত্তেজনার ঘটনায় শঙ্কা বাড়ছে মানুষের মধ্যে। জানা গিয়েছে, গীতালদহ-১ গ্রাম পঞ্চায়েতের ভোরাম এলাকায় গীতালদহের তৃণমূল অঞ্চল সভাপতির ওপর হামলা হয়েছে এবং দুই কর্মীও গুরুতর জখম। আপাতত তিনজনই হাসপাতালে চিকিৎসাধীন। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছে তৃণমূল। 

শেষ পাওয়া খবর, প্রথমে গুরুতর আহত অবস্থায় তাঁদের দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। আহতদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের কোচবিহারের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে যান রাজ্যপাল। এমনকি আহতদের পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি। আগেই ভাঙড়ে গিয়ে অশান্ত এলাকা ঘুরে ঘুরে, সাধারণ মানুষের সঙ্গে কথাবার্তা বলেছেন তিনি। ক্যানিং গিয়েও একই কাজ করেছেন রাজ্যপাল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *