নদীর পাড় থেকে উদ্ধার বিজেপি কর্মীর দেহ, ভোটের আবহে ফের উত্তেজনা

নদীর পাড় থেকে উদ্ধার বিজেপি কর্মীর দেহ, ভোটের আবহে ফের উত্তেজনা

119015d7d2619c272513a6ea8f631fb9

পুরুলিয়া: পঞ্চায়েত নির্বাচনের আবহে আরও এক রাজনৈতিক কর্মীর মৃত্যুর ঘটনা নিয়ে তোলপাড় রাজ্য। এবার বিজেপি নেতার রহস্যমৃত্যু পুরুলিয়ায়। এক নদীর পাড় থেকে ওই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়। তাঁকে খুনের অভিযোগ উঠেছে সেই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেই। বিজেপি দাবি, এলাকায় সন্ত্রাস সৃষ্টির জন্য রাজনৈতিক উদ্দেশ্যে তাদের কর্মীকে খুন করা হয়েছে। যদিও শাসক শিবির এই অভিযোগ সম্পূর্ণরূপে অস্বীকার করেছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে পুরুলিয়ার কেন্দডি গ্রামের কাছে একটি ছোট নদীর পাড় থেকে ওই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তি মানবাজার ২ ব্লকের হেঁসলা সংসদের কেন্দডি বুথে বিজেপির সাধারণ সম্পাদক ছিলেন। পরিবারের দাবি, রবিবার বিকেলে নিজের বাড়ি থেকে বেরোন তিনি, কিন্তু তারপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে নদীর ধার থেকে তাঁর দেহ মেলে। বিজেপির অভিযোগ, দীর্ঘ সময় ধরেই এলাকায় সন্ত্রাসের আবহ সৃষ্টি করে রেখেছে তৃণমূল। সেই আতঙ্ক আরও বাড়াতেই এই খুন। এদিকে পুলিশকে বলেও কোনও লাভ হয়নি, কারণ তারা কার্যত শাসক দলের দলদাস হয়ে কাজ করছে। 

এইসব অভিযোগ অস্বীকার করে তৃণমূল জানিয়েছে, বিজেপি যা বলছে তা মিথ্যে এবং ভুয়ো। এই ঘটনার সঙ্গে তারা কোনও ভাবেই জড়িত নয়। বরঞ্চ বিজেপির ভোটে লড়ার ক্ষমতা নেই, প্রার্থী দিতে পারছে না, রাজনৈতিক মাটিই শক্ত হয়নি তাদের। তাই এসব অভিযোগ এনে ভোটের আগে পরিস্থিতি আরও উত্তপ্ত করতে চাইছে। আপাতত পুলিশ ঘটনার তদন্ত করছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *