কুণাল বলছেন যাবেন না! সঙ্গীর দাবি, যাবেন! ইডির দফতরে সায়নীর হাজিরা নিয়ে বাড়ছে কৌতুহল

কুণাল বলছেন যাবেন না! সঙ্গীর দাবি, যাবেন! ইডির দফতরে সায়নীর হাজিরা নিয়ে বাড়ছে কৌতুহল

8438f97f6599a46620cb3a7b43f118b3

কলকাতা:  নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে যোগসূত্রের ভিত্তিতে গত শুক্রবারই ইডির জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছিলে তৃণমূলের যুব সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ৷ বুধবার ফের নথি সহ তলব করা হয় তাঁকে৷ কিন্তু, এদিন তাঁর সিজিও কমপ্লেক্সে যাওয়া নিয়ে তৈরি হয়েছে সংশয়৷ বুধবার সায়নী ইডি-র দফতরে হাজিরা দিচ্ছেন না বলেই জানালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। কুণাল জানান, সায়নী ভোটের কাজে ব্যস্ত আছেন। ভোট মিটলে ইডি দফতরে যাবেন৷ হাজিরা দিতে না পারার কারণ দর্শিয়ে ইতিমধ্যে সিজিও কমপ্লেক্সে চিঠিও পাঠিয়েছেন তৃণমূলের যুবনেত্রী। যদিও ইডি সূত্রে খবর, সকাল ১১টা পর্যন্ত তারা এমন কোনও চিঠি হাতে পাননি। এদিকে, সায়নীর সঙ্গে আগের দিন যিনি সিজিও কমপ্লেক্সে এসেছিলেন, সেই সঙ্গী জানাচ্ছেন, আজও সায়নী হাজিরা দেবেন৷ এবং যথাসময়েই তিনি ইডি দফতরে পৌঁছে যাবেন৷ এদিন সকাল সাড়ে ৬টা নাগাদ গল্ফগ্রিনের ফ্ল্যাট থেকে সায়নীকে বেরোতে দেখা গিয়েছে বলেও সূত্রের খবর।

বুধবার সকালে কুণাল বলেন, “আমি যেটুকু জানি, আজ সায়নী পূর্ব বর্ধমানের গলসির দিকে প্রচারে যাচ্ছেন। তদন্তকারী সংস্থাকে একটি চিঠি দিয়ে জানিয়েছেন, ভোটের পর যে দিন ইডি ডাকবে, তিনি নিশ্চিতভাবে সহযোগিতা করবেন।”

এদিকে, শুক্রবার দীর্ঘ ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় সায়নীকে৷ ইডি দফতর থেকে বেরিয়ে তিনি বলেছিলেন, এটা খুবই গুরুত্বপূর্ণ তদন্ত৷ যতবার ডাকা হবে, ততবারই আসব৷  আরও একটি উল্লেখ্য বিষয় হল, ইডি-র তলব পাওয়ার পর থেকেই আর জনসমক্ষে দেখা যায়নি তৃণমূলের যুব সভানেত্রীকে৷ মঙ্গলবার দলের প্রচারপ্রার্থীর তালিকায় নাম ছিল সায়নীর৷ পূর্ব বর্ধমানে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সায়নী যাননি। তিনি জানান, তাঁর মা অসুস্থ। তাই প্রচার থেকে দূরে থাকছেন৷ তার পর থেকেই প্রশ্ন উঠেছে, বুধবার ইডির দফতরে কি হাজিরা দেবেন সায়নী ঘোষ?  কৌতূহল রয়েছে তৃণমূলের অন্দরেও। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *