রাজনৈতিক চক্রান্ত ছাড়া কিছুই নয়! সহবাসের অভিযোগ অস্বীকার নওশাদের

রাজনৈতিক চক্রান্ত ছাড়া কিছুই নয়! সহবাসের অভিযোগ অস্বীকার নওশাদের

b1f4744e8802b904b25f370647ed0664

কলকাতা: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ আনা হয়েছে ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে। এদিন দুপুরে নিউটাউন থানায় গিয়ে এক তরুণী অভিযোগ করেন যে, দীর্ঘদিন ধরে নওশাদ তাঁর সঙ্গে সহবাস করেছেন। তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন। কিন্তু তা করেননি। উলটে শারীরিক অত্যাচার করা হয়েছে তাঁকে। তবে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করলেন নওশাদ। বিধায়কের স্পষ্ট বক্তব্য, এসব হচ্ছে রাজনৈতিক চক্রান্ত। 

বুধবার থানায় তরুণীর সঙ্গে ছিলেন তৃণমূল নেতা সব্যসাচী দত্ত। মহিলা যে অভিযোগ করেছেন সেই প্রসঙ্গে তৃণমূল নেতা জানান, সংখ্যালঘু পরিবারের উচ্চশিক্ষিত মহিলা এই অভিযোগ এনেছিলেন। বেশ কিছু সময় ধরেই তিনি বিচার চাইছেন। অবশেষে তাঁকে থানায় নিয়ে আসা হয়। যদিও আইএসএফ বিধায়ককে তিনি কতদিন চেনেন, কীভাবে চিনলেন, সেসব নিয়ে কোনও উত্তর দিতে চাননি মহিলা। আইএসএফ প্রথম থেকেই দাবি করেছে যে, তাদের বিধায়ককে ভোটের আগে ফাঁসাতেই এমন কাজ করা হয়েছে। এখন খোদ বিধায়ক তেমনটাই বলেছেন। 

নওশাদ জানিয়েছেন, রাজনীতিতে আসার আগে থেকেই তিনি জানেন যে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হবে। এমন পরিস্থিতি তৈরির কথা তিনি ভালো করেই বুঝেছেন আগে। তাই লড়াইয়ের জন্য তিনি প্রস্তুত। একই সঙ্গে এটাও জানান, যিনি অভিযোগ করতে থানায় গিয়েছেন, তাঁর সঙ্গে কে ছিল, সেটা দেখলেই গোটা বিষয় স্পষ্ট হয়ে যায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *