সকাল থেকেই অশান্তি, হয়েছে খুনও, এখনও দেখা মিলছে না রাজ্য নির্বাচন কমিশনারের

সকাল থেকেই অশান্তি, হয়েছে খুনও, এখনও দেখা মিলছে না রাজ্য নির্বাচন কমিশনারের

76b4f05d553faa7af19164e36fdea5c8

কলকাতা: শুরু হয়েছে পঞ্চায়েত ভোট। শনিবার সকাল থেকেই নানা জায়গা থেকে অশান্তি এবং হিংসার অভিযোগ আসছে। ইতিমধ্যেই ৬ জনের মৃত্যু হয়েছে বলে খবর। তাছাড়া বোমাবাজি, গুলি, মারধরের মতো ঘটনা তো রাজ্যের বিভিন্ন জায়গায় ঘটছে। কিন্তু রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে এখনও কোনও পদক্ষেপ নেওয়া হচ্ছে না। কেন? কারণ, এখনও নাকি দেখা মিলছে না নির্বাচন কমিশনার রাজীব সিনহার। 

এদিন সকাল থেকেই কমিশনে অভিযোগের পাহাড় জমছে। কন্ট্রোল রুমে যে একাধিক ফোন রয়েছে তাতে বারবার কেউ না কেউ ফোন করছে। কিন্তু কেউই কোনও উত্তর পাচ্ছে না বলে সূত্রের খবর। কারণ নির্বাচন কমিশনের দফতরে দেখা নেই কমিশনার রাজীব সিনহার। কমিশনের অন্য কর্তারাও এখনও বলতে পারছেন না যে তিনি কোথায় বা কখন দফতরে পৌঁছবেন। সচিব সহ বাকি কর্তারা দফতরে পোঁছে গেলেও তারা এত অভিযোগ একসঙ্গে সামাল দিতে পারছেন না। 

বিরোধীদের দাবি, কমিশনের কন্ট্রোল রুম থেকে অনেক ক্ষেত্রেই ভুয়ো আশ্বাস দেওয়া হচ্ছে। ভোট শুরু হয়ে যাওয়ার পরে এখনও অনেক বুথে কেন্দ্রীয় বাহিনী পৌঁছায়নি বলে দাবি। অথচ কমিশনের তরফে বলা হচ্ছে পৌঁছে যাবে। এদিকে কাউকে আবার থানার সঙ্গে যোগাযোগ করার কথা বলা হচ্ছে। সব মিলিয়ে ভোটের সকালে নির্বাচন কমিশন গুচ্ছ গুচ্ছ অভিযোগে জর্জরিত। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *