কুপিয়ে খুন করা হল তৃণমূল সমর্থককে! অভিযোগে বিদ্ধ কংগ্রেস

কুপিয়ে খুন করা হল তৃণমূল সমর্থককে! অভিযোগে বিদ্ধ কংগ্রেস

8ea125c359ead904abaffc9ec5bdf7ea

চাপড়া: পঞ্চায়েত ভোটের সকাল থেকেই প্রত্যাশিতভাবে নানা অঞ্চল থেকে হিংসার খবর আসছে। ইতিমধ্যেই ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই অশান্তির ঘটনার অভিযোগ শাসক দল তৃণমূলের বিরুদ্ধেই উঠছে। কিন্তু চাপড়ায় অন্য ঘটনা। এখানে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে হাত শিবির। 

জানা গিয়েছে, নদিয়ার চাপড়ায় কল্যাণদহে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। তৃণমূলের অভিযোগ, ভোট দিতে যাওয়ার সময় দলীয় কর্মীদের ওপর হামলা চালান কংগ্রেস কর্মী-সমর্থকরা। ধারালো অস্ত্র দিয়ে তৃণমূল কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতেই ১১ জন তৃণমূল কর্মী গুরুতর আহত হন। সকলকে চাপড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ভর্তি করানো হলে সেখানে এক কর্মীর মৃত্যু হয়েছে বলে জানান হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে তৃণমূলের দাবি, এলাকা দখল করার জন্য সন্ত্রাস সৃষ্টি করেছে কংগ্রেস। তারা এইভাবে হামলা করে সকলকে ভয় দেখাতে চাইছে। 

যদিও কংগ্রেসের পাল্টা দাবি, তৃণমূল সন্ত্রাস করে বিষয়টি অন্য দিকে ঘোরাতে চাইছে। তারা এই ধরনের কোনও ঘটনার সঙ্গে যুক্ত নয়। বরং চাপড়ায় সকাল থেকে নানা বুথে ভোট লুট করছে তৃণমূল বলে অভিযোগ তাদের। এলাকায় পুলিশ বা বাহিনীর আকাল থাকায় যথেচ্ছ অত্যাচার চালানো হচ্ছে বলেও দাবি করেছে কংগ্রেস। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *