শাসক দলের হুমকির অভিযোগ, সুকান্তর কাছে সাহায্য চাইল রাজ্য পুলিশই

শাসক দলের হুমকির অভিযোগ, সুকান্তর কাছে সাহায্য চাইল রাজ্য পুলিশই

fce9a510c72cc56b0a945e0e8bf75299

গঙ্গারামপুর: বিজেপি সহ সব বিরোধীদের বক্তব্যই হল রাজ্যের পুলিশ দিয়ে সন্ত্রাস সৃষ্টি করে ভোট করাচ্ছে শাসক দল তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত ভোটের সকাল থেকেই কেন্দ্রীয় বাহিনী আকাল দেখা দিয়েছে বুথে বুথে, আর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। কিন্তু গঙ্গারামপুরে ধরা পড়ল অন্য ছবি। এখানে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কাছেই সাহায্য চাইল খোদ পুলিশ! শাসক দল হুমকি দিচ্ছে বলে দাবি করেছেন ওই পুলিশ কর্মী।  

সকাল থেকেই উত্তাপ বাড়ছিল গঙ্গারামপুরে। এলাকার সুখদেবপুরে ১৭৬ নম্বর বুথে ছাপ্পা ভোট পড়ছে বলে অভিযোগ তোলে বিজেপি। কর্মীদের থেকে ফোন পেয়ে সেখানে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি। তবে ঘটনাস্থলে যাওয়ার পথেই রাজ্য পুলিশের এক কর্মী তাঁর গাড়ির কাছে এসে সাহায্য চান! পুলিশ কর্মী জানান, তিনি শিলিগুড়ি কমিশনারেট থেকে এসেছেন। এই অঞ্চলের কাউকেই তিনি চেনেন না। এদিকে ছাপ্পা ভোটে বাধা দেওয়ার জন্য তিনি হুমকি পাচ্ছেন শাসক দলের থেকে। ওই কর্মীর সুকান্তর কাছে কাতর আর্জি, মৃত্যুভয়ে তিনি দায়িত্ব থেকে সরতে চাইছেন। তাঁকে যেন সাহায্য করা হয়। 

পুলিশ কর্মী সুকান্তকে আরও জানিয়েছেন, তিনি বুথে ছাপ্পা ভোট হতে দেবেন না বলেছিলেন। কিন্তু শাসক দলের অনেকেই এসে তাঁকে হুমকি দিয়েছে বুথে থেকে চলে যেতে। একই সঙ্গে এটাও বলা হয়েছে, চুপচাপ থাকতে, নাহলে প্রাণে মেরে ফেলা হবে। তাই তিনি আতঙ্কিত হয়ে পড়েছেন। এমনকি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে দাবি ওই পুলিশ কর্মীর। গোটা ঘটনায় সুকান্তর বক্তব্য, এতেই বোঝা যায় যে, সব পুলিশ কর্মী শাসক দলের দলদাস হয়নি। তবে সৎ পুলিশকর্মীরা প্রতিবাদ করলে তারাও অসহায়।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *