তৃণমূলের সঙ্গে সংঘর্ষে সিপিএম কর্মী খুন, রবিবার গ্রেফতার ২

তৃণমূলের সঙ্গে সংঘর্ষে সিপিএম কর্মী খুন, রবিবার গ্রেফতার ২

0a233de994b62d833ffe11bf0e854119

আউশগ্রাম: পঞ্চায়েত ভোট শুরুর আগের দিন অর্থাৎ শুক্রবার পূর্ব বর্ধমানের আউশগ্রাম-২ নম্বর ব্লকের বিষ্ণুপুর প্রাথমিক বিদ্যালয়ের ৭ নম্বর বুথে তৃণমূল-সিপিএম সংঘর্ষ হয়। সেই ঘটনায় প্রাণ যায় সিপিএম কর্মী রাজিবুল হকের। এবার খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতেরা হল জালালউদ্দিন মোল্লা এবং শেখ আবুল হোসেন। দু’জনেই তৃণমূলের সক্রিয় কর্মী বলে জানা গিয়েছে।

শুক্রবার রাতে সিপিএম-তৃণমূল সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছিলেন রাজিবুল। গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে এনআরএসে স্থানান্তরিত করানো হয়। কিন্তু তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। এই খুনের ঘটনায় দু’জন গ্রেফতার হলেও বাকি মূল অভিযুক্তরা এখনও অধরা বলেই জানা গিয়েছে। তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এও খবর মিলেছে, মূল অভিযুক্তদের মধ্যে রয়েছেন তৃণমূল কংগ্রেস এলাকার এক প্রভাবশালী নেতা। 

তবে ভোটের দিন সকাল থেকেই কার্যত থমথমে ছিল আউশগ্রাম। সেখানের মোট তিনটি বুথে হয়েছে ভোটগ্রহণ। তৃণমূল এবং সিপিএম উভয় দলের সমর্থকরা সক্রিয় থাকলেও সেইভাবে কোনও অশান্তির খবর ভোটের দিন সেখান থেকে আসেনি। তার অন্যতম বড় কারণ আউশগ্রাম থানার পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী সেখানে উপস্থিত ছিল সকাল থেকেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *