কমিশনের অফিসের সামনে জুতো হাতে বিক্ষোভ বিজেপির, তুলোধনা মুখ্যমন্ত্রীকেও

কমিশনের অফিসের সামনে জুতো হাতে বিক্ষোভ বিজেপির, তুলোধনা মুখ্যমন্ত্রীকেও

2b6b202d04c6bb47e7d226d72f3a6303

কলকাতা: পঞ্চায়েত ভোটের দিন রক্তাক্ত হয়েছে বাংলা। বিরোধীদের অভিযোগ, শাসক দলের সন্ত্রাস এবং নির্বাচন কমিশনের নিষ্ক্রিয়তা এর জন্য দায়ী। শুধু ভোটের দিন নয়, নির্বাচন ঘোষণা হওয়ার পর থেকে যে হিংসা হয়েছে তার দায়ও তাদের। এই পরিস্থিতিতে আজ রাজ্য নির্বাচন কমিশনের দফতরের সামনে বসে বিক্ষোভ দেখায় বিজেপির নেতা-কর্মীরা। তাদের হাতে ছিল জুতো। একই সঙ্গে তারা আক্রমণ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। এই ঘটনায় প্রতিবাদ জানিয়েছে তৃণমূল। দলীয় এক মুখপাত্রের কথায়, মুখ্যমন্ত্রী সহ সকলকে কুৎসিত ভাষায় আক্রমণ করা হয়েছে। 

শনিবার ভোট শেষের পর সারা বাংলা জুড়ে অশান্তির প্রতিবাদে নির্বাচন কমিশনের দফতরে এসে বাইরের গেটে তালা ঝুলিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর এদিন সজল ঘোষ, সোনালী গুহদের উপস্থিতিতে নির্বাচন কমিশনের অফিসের সামনে হাতে জুতো নিয়ে বিক্ষোভে বসে বিজেপি শিবির। নির্বাচন কমিশনারকে চিঠি দিয়ে প্রায় সাড়ে ১০ হাজার বুথে পুনর্নির্বাচন দাবি করেছে তারা। 

শুধু তাই নয়, অশান্তির অভিযোগ তুলে গণনার দিনও ১০-১২ দিন পিছিয়ে দেওয়ার দাবি করা হয়েছে। তাদের বক্তব্য, সবথেকে বেশি মৃত্যু নাকি তৃণমূল কর্মীদের হয়েছে। তাই তৃণমূলের উচিত ছিল এই দাবি নিয়ে বিক্ষোভে বসা। এদিকে শাসক শিবিরের পক্ষ থেকে বলা হয়েছে, বিজেপি অত্যন্ত কুরুচিকর ভাষায় সকলকে আক্রমণ করেছে, এর খেসারত তাঁদের দিতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *