মেরে ফেলার হুমকি দিচ্ছে তৃণমূল! গৃহবন্দি হয়ে কাঁদছেন সিপিএম প্রার্থী

মেরে ফেলার হুমকি দিচ্ছে তৃণমূল! গৃহবন্দি হয়ে কাঁদছেন সিপিএম প্রার্থী

0a233de994b62d833ffe11bf0e854119

ময়ূরেশ্বর: ভোটকেন্দ্রে গেলেই মেরে ফেলা হবে! তৃণমূলের কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতিরা এইভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ তুললেন ময়ূরেশ্বরের সিপিএম প্রার্থী। সেই কারণে ভয় পেয়ে এখন তিনি কার্যত গৃহবন্দি বলে জানাচ্ছেন। শুধু তাঁকে নয়, তাঁর স্বামীকেও ভয় দেখানো হয়েছে বলে দাবি। শনিবার ভোট শেষের রাতে তাদের ওপর ছুরি দিয়ে হামলা হয় বলেও অভিযোগ। সব মিলিয়ে আতঙ্কিত হয়ে আছেন সিপিএমের মহিলা প্রার্থী। যদিও এখনও তিনি পুলিশে অভিযোগ জানাননি। 

শনিবারের ভোট ব্যাপক অশান্তি হওয়ার বহু জায়গায় আজ আবার নির্বাচন হচ্ছে। ময়ূরেশ্বর তেমনই একটি জায়গা। কিন্তু এখানকার সিপিএম প্রার্থী সাইনা খাতুন রীতিমতো কাঁদতে কাঁদতে সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, তাঁকে ভোটকেন্দ্রে যেতে দেওয়া হচ্ছে না। গেলে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছে শাসক দলের কর্মীরা। ভয়ে তিনি পুলিশেও যেতে পারছেন না। কারণ তাঁর আশঙ্কা, পুলিশে অভিযোগ জানানোর পর তাঁর ঘরবাড়ি ভেঙে দেওয়া হতে পারে, আরও হামলা হতে পারে তাদের পরিবারের ওপর। তিনি নয়, তাঁর স্বামীও কোথাও বেরতে পারছেন না বলে জানিয়েছেন প্রার্থী। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির। 

তৃণমূলের পাল্টা অভিযোগ, সিপিএমের সঙ্গে লোকবল নেই, মানুষ নেই। তাই তারা এসব মিথ্যে অভিযোগ করে দল ভারী করতে চাইছে। স্থানীয় নেতৃত্বের দাবি, খুব শান্তিতে ভোট হচ্ছে এলাকায়। সকাল থেকে কোনও ঝামেলাই হয়নি। তাই সিপিএম যে অভিযোগ আনছে তা ভুয়ো। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *