এখনও অব্যাহত মৃত্যু, ফের বোমা বিস্ফোরণ বঙ্গে, মৃত ১

এখনও অব্যাহত মৃত্যু, ফের বোমা বিস্ফোরণ বঙ্গে, মৃত ১

71d8eed6a29df91f0c5c30b820b17e69

কালিয়াচক: ভোটপর্ব সম্পূর্ণ মিটে যাওয়ার পরেও রাজ্যের একাধিক জায়গা থেকে বোমাবাজির খবর আসছে। গতকাল ভাঙড়ে বোমা ফেটে আহত হয়েছেন একাধিক আইএসএফ সমর্থক। আর আজ মালদহের কালিয়াচকে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, বিস্ফোরণের ঘটনায় আরও দু’জন জখম হয়েছেন। পুলিশ সূত্রের অনুমান, বোমা বাঁধতে গিয়ে অসাবধানতাবশত বিস্ফোরণ ঘটে এবং তার জেরেই এই ঘটনা। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মালদহের বৈষ্ণবনগরের ঘেরা ভগবানপুর এলাকায় চাঁদপুরের মাঠে আচমকাই বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। পঞ্চায়েত ভোটের আবহে এই অঞ্চলে একাধিক বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। বেশ কয়েক জনের মৃত্যুও হয়। সেই ধারা কার্যত এখনও অব্যাহত। ঘটনাস্থল থেকে পুলিশ একজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে এও জানা গিয়েছে, চাঁচল থানার গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ে বোমা উদ্ধার হয়েছে। ওই চত্বরে আরও বোমা থাকার আশঙ্কা করায় ইতিমধ্যেই বোম্বস্কোয়াডকে ডাকা হয়েছে। 

গতকাল ভাঙড়ের চালতাবেড়িয়ায় বোমা ফেটে আহত হয়েছেন যে চার জন, তারা সকলেই নওশাদ সিদ্দিকী অনুগামী। এর আগে মঙ্গলবার এই চালতাবেড়িয়ারই কাঁঠালিয়ায় গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছিল তিন জনের। তার মধ্যে দু’জন ছিলেন আইএসএফ কর্মী। এমনিতেই এলাকায় ১৪৪ ধারা জারি আছে। বলাই যায়, পঞ্চায়েত ভোট শেষ, পুনঃনির্বাচন শেষ, গণনা শেষ। কিন্তু রাজ্যে হিংসা শেষ হচ্ছে না।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *