শীঘ্রই রাজ্যে আসতে পারেন অমিত শাহ, পঞ্চায়েতের পর কীসের তৎপরতা

শীঘ্রই রাজ্যে আসতে পারেন অমিত শাহ, পঞ্চায়েতের পর কীসের তৎপরতা

1bfe74c80db5321e439abaaa5c13932a

কলকাতা: পঞ্চায়েত ভোটে দারুণ ফল করেছে বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস। তথ্য বলছে, ভোট শতাংশও তাদের বেড়েছে বাকি বিরোধীদের তুলনায়। উল্টো দিকে বিজেপি যে ফলের আশা করেছিল তা মেলেনি। তবে এই মুহূর্তে কিছুতেই দমে যেতে রাজি নয় তারা। গতকালই রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার জানা গেল, আগামী মাসেই আবার রাজ্য সফরে আসতে পারেন তিনি। 

ভোটের পরিসংখ্যান বলছে, গত বিধানসভার থেকেও পঞ্চায়েতে ভোট শতাংশ বেড়েছে তৃণমূলের।  পঞ্চায়েত নির্বাচনে প্রায় ৫১ শতাংশ ভোট পেয়েছে তৃণমূল কংগ্রেস। উল্টো দিকে, বিজেপি ভোট শতাংশ নেমে গিয়ে দাঁড়িয়েছে প্রায় ২৩ শতাংশে। সংখ্যার বিচারে তারা দ্বিতীয়। কিন্তু এটাকে ‘হার’ হিসেবে মানতে রাজি নন শাহ। তিনি গতকাল টুইট করে বাংলার বিজেপি নেতা, কর্মীদের দারুণ প্রশংসা করেছেন। বলেছেন, রক্তক্ষয়ী সন্ত্রাস বিজেপিকে পঞ্চায়েত নির্বাচনে দুর্দান্ত ফল করা থেকে থামাতে পারেনি। বিজেপি আগের নির্বাচনের তুলনায় তার আসন সংখ্যা প্রায় দ্বিগুণ বৃদ্ধি করেছে যা প্রমাণিত আমাদের ওপর জনগণের আস্থা বৃদ্ধি পেয়েছে। 

অমিত শাহের আরও দাবি,  এর থেকেই বোঝা যায় যে, মানুষের বিশ্বাস এখনও পর্যন্ত নরেন্দ্র মোদীর সঙ্গেই আছে। তাই আগামী লোকসভা নির্বাচনের ফলাফল নিয়েও তিনি বিশেষভাবে আশাবাদী বলেই জানিয়েছেন। তবে রাজ্যে ৩৫৫ কিংবা ৩৫৬ ধারা কার্যকর নিয়ে এখনও পর্যন্ত বিজেপির শীর্ষ নেতৃত্ব কোনও ‘রা’ কাটেনি। যদিও রাজ্যের নেতাদের তরফে বারবার এই দাবি তোলা হচ্ছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *