ভোট না হলে বিরোধীরা আসন পেল কী করে? প্রশ্ন তুললেন মমতা

ভোট না হলে বিরোধীরা আসন পেল কী করে? প্রশ্ন তুললেন মমতা

ad163ba01bb503d3196f2e6164b0381c

কলকাতা: রাজ্যের বিধানসভার বাদল অধিবেশনে পঞ্চায়েত ভোটের হিংসা নিয়ে সরব হয়েছিল বিজেপি। এবারের নির্বাচনে ব্যাপক ভোট লুট হয়েছে এবং অশান্তির ঘটনা ঘটেছে বলে আগেই দাবি করেছে তারা। আজকের অধিবেশনে সেই ইস্যুতে আরও জোর দেওয়া হয়। তবে এইসব অভিযোগ মানতে চাননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশ্ন, ভোট যদি না হয় তাহলে বিরোধীরা আসন পেল কী করে? আসলে এই প্রশ্ন করে বিজেপিকে বিঁধেছেন তিনি। 

আজ পঞ্চায়েত ভোটের আলোচনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, বিজেপি ফেক ভিডিও, ফেক নিউজ নিয়ে বেশি হইচই করে। চারিদিকে সন্ত্রাস চলছে, মহিলারা নির্যাতিত হচ্ছে বলে যে দাবি করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যে। এদিকে ভোট লুট নিয়ে তাঁর কথা, যদি বিরোধীরা বলে ভোট লুট হয়েছে, তিনি বলবেন সব ঝুট! এরপর মমতা পরিসংখ্যান দিয়ে বলেন, গ্রাম পঞ্চায়েতে বিজেপি ৯ হাজারের বেশি আসন পেয়েছে। পঞ্চায়েত সমিতিতে ৭ হাজারের বেশি আসন পেয়েছে। তাহলে তা পেল কী ভাবে? এই প্রেক্ষিতেই আবার তিনি নাম না নিয়ে শুভেন্দু অধিকারীকে নিশানা করে নন্দীগ্রাম ইস্যুতে। মন্তব্য করেন, লোডশেডিং কর তাঁকে হারানো হয়েছিল। সেই কথা কী কেউ ভুলে গিয়েছেন?

বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে মমতা বলেন, যারা পঞ্চায়েত কুলষিত করেছেন, তারা যখন এক সময় এই দলে ছিলেন সব ভুলে গেছেন। রাজ্য নির্বাচন, কেন্দ্রীয় নির্বাচন কমিশনের ভূমিকার কথা তাঁদের মুখে মানায় না। নন্দীগ্রামে ২ ঘণ্টা লোডশেডিং করে ফলাফল বদলানো হয়েছে। হারিয়ে দেওয়া হয়েছে তাঁকে। নন্দীগ্রাম ভুলে গেছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *