বুদ্ধদেবকে দেখতে হাসপাতালে যাচ্ছেন মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল

বুদ্ধদেবকে দেখতে হাসপাতালে যাচ্ছেন মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল

29e1e79a43630a5bdb1c2bd71836940f

 কলকাতা:  গুরুতর অসুস্থ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য৷ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে৷ বুদ্ধদেবকে দেখতে আলিপুরের বেসরকারি হাসপাতালের দিকে রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগেও অসুস্থ বুদ্ধদেবকে দেখতে তাঁর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে গিয়েছিলেন মমতা।  হাসপাতালে ভর্তি থাকার সময়ও তিনি সেখানে গিয়েছিলেন৷ পরিবারের পাশে থাকার বার্তাও দিয়েছিলেন মুখ্যমন্ত্রী৷ 

এদিকে,অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে পৌঁছলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। জানা গিয়েছে, শনিবার সংস্কৃত কলেজের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন রাজ্যপাল। সেখানেই তিনি বুদ্ধদেবের অসুস্থতার খবর পান। তখনই সিদ্ধান্ত নেন, অনুষ্ঠান থেকে সোজা আলিপুরের হাসপাতালে যাবেন। হাসপাতালে পৌঁছে তিনি বলেন, দক্ষ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য। আশা করছি উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। 

শনিবার সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন বুদ্ধদেব৷ পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা৷ গ্রিন করিডর করে নিয়ে আসা হয় তাঁকে৷ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসার জন্য হাসপাতালে তৈরি করা হয়েছে মেডিক্যাল বোর্ড। সেই বোর্ডের চিকিৎসকরাই আপাতত বুদ্ধদেবের চিকিৎসা করবেন বলে সূত্রের খবর৷ তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা কখনও কখনও ৭০-এর নীচে নেমে যাচ্ছে বলে জানা গিয়েছে। অ্যাম্বুল্যান্সেই তাঁকে বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *