চব্বিশে নুসরতের টিকিট পাওয়া নিয়ে রয়েছে বড় প্রশ্ন, দুর্নীতি হয়ে থাকলে দায় নেবে না তৃণমূল

চব্বিশে নুসরতের টিকিট পাওয়া নিয়ে রয়েছে বড় প্রশ্ন, দুর্নীতি হয়ে থাকলে দায় নেবে না তৃণমূল

10dee213328b814efbf75b46cd91b9ce

কলকাতা:  চব্বিশ-এর লোকসভা নির্বাচনে একাধিক নতুন মুখকে প্রার্থী করতে পারে তৃণমূল৷ তেমন ইঙ্গিত মিলেছে বিভিন্ন সূত্রে মিলেছে৷ দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্প্রতি দিল্লিতে সাংবাদিকদের সঙ্গে ঘরোয়া আড্ডায় এ বিষয়ে স্পষ্ট ভাবেই ইঙ্গিত দিয়েছেন।

যদিও সেই আড্ডায় কারও নাম উল্লেখ করেননি অভিষেক৷ তবে তৃণমূলের বর্তমান সাংসদদের মধ্যে যাঁদের ২৪-এর লোকসভায় টিকিট পাওয়ার সম্ভাবনা ক্ষীণ, তাঁদের মধ্যে রয়েছেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার ও বসিরহাটের সাংসদ নুসরত জাহান৷ তেমনটাই খবর কালীঘাট সূত্রের৷ এর মধ্যে আবার বড়সড় বিতর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর৷ তাঁর বিরুদ্ধে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ তুলে ইডি-র দ্বারস্থ হয়েছেন কিছু প্রবীণ নাগরিক। অভিযোগ, ২০১৪ সালে নুসরতের সংস্থা ৪২৯ জনের কাছ থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নিয়েছিল। চুক্তি হয়েছিল এই অর্থের বিনিময়ে ফ্ল্যাট দেবেন তিনি৷  কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানি গ্রাহকদের কাছ থেকে ওই টাকা নিয়েছিল। কিন্তু, কেউ ফ্ল্যাট পাননি৷ পুরো টাকাটাই আত্মসাৎ করেছে সংস্থা। ওই কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন নুসরতও।

তৃণমূলও এ বিষয়ে কোনও প্রতিক্রয়া দেননি। অভিনেত্রী জানিয়েছে, আইনজীবীদের সঙ্গে কথা বলেই অভিযোগের জবাব দেবেন তিনি’। তবে তৃণমূলের এক মুখপাত্র ঘরোয়া ভাবে জানিয়েছেন, এই ধরনের ঘটনার সঙ্গে নুসরত জড়িত ছিলেন কিনা তা দল  জানে না। তিনি কিছু করে থাকলে তাও দলকে জানিয়ে করেননি। সুতরাং যা বলার তা নুসরত কিংবা তাঁর আইনজীবীই বলবেন।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *