সৌরনীলের পরিবারের সঙ্গে কথা হয়েছে মুখ্যমন্ত্রীর, বাড়ি গিয়ে সাক্ষাৎ অরূপের

সৌরনীলের পরিবারের সঙ্গে কথা হয়েছে মুখ্যমন্ত্রীর, বাড়ি গিয়ে সাক্ষাৎ অরূপের

6c90840ea04094e114a9bf2c140224e3

কলকাতা: বেহালায় লরির চাকায় পিষ্ট হয়ে মৃত স্কুল পড়ুয়ার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। শুধু তাই নয়, তিনি পরিবারের সদস্যদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা বলিয়েও দিয়েছেন বলে জানা গিয়েছে। সৌরনীলের মৃত্যু হলেও তার বাবা এখনও চিকিৎসাধীন। তাঁর চিকিৎসার দায়িত্ব রাজ্য সরকার নেবে বলেই খবর। এদিকে মুখ্যমন্ত্রী পরিবারের সঙ্গে কথা বলে তাদের আশ্বস্ত করেছেন গোটা বিষয় নিয়ে। 

নবান্নের তরফে ইতিমধ্যেই এই নিয়ে কড়া পদক্ষেপ নিতে নির্দেশ দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী নিজে খ্যসচিবের সঙ্গে কথা বলার পাশাপাশি লালবাজারের কাছেও রিপোর্ট তলব করেছে নবান্ন। অন্যদিকে লালবাজারের তরফ থেকেও ইতিমধ্যে বড় পদক্ষেপ নেওয়া হয়েছে। কলকাতা পুলিশের সমস্ত ডিভিশন ও থানাতে নির্দেশিকা পাঠিয়ে তারা নির্দেশ দিয়েছে, প্রতিটি থানাতে ওসি বা অতিরিক্ত ওসিকে থাকতে হবে। এছাড়া সমস্ত ইউনিটে সবসময় মোট বাহিনীর ২৫ শতাংশ উপস্থিত থাকা বাধ্যতামূলক। এমনকি রোজ এই উপস্থিতির বিষয়টি খতিয়ে দেখতে হবে। এর পাশাপাশি মহিলাদের বিক্ষোভ নিয়ন্ত্রণে পর্যাপ্ত মহিলা বাহিনী মোতায়েনেও জোর দেওয়া হয়েছে লালবাজারের তরফে থেকে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় ঘাতক লরির চালক, খালাসি-সহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল অবশ্য এই ট্রাককে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল পুলিশের বিরুদ্ধে। পরবর্তী সময়ে কোনা এক্সপ্রেসওয়ে থেকে এই ট্রাক আটক করা হয়, গ্রেফতার করা হয় চালককে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *