প্রভাবশালী তত্ত্বে জামিন খারিজ হয়েছিল, তবুও আলাদা গাড়িতেই আদালতে এলেন পার্থ

প্রভাবশালী তত্ত্বে জামিন খারিজ হয়েছিল, তবুও আলাদা গাড়িতেই আদালতে এলেন পার্থ

be657b2fab6fc64044d273004a74369c

 কলকাতা:  প্রথম থেকেই তাঁর বিরুদ্ধে উঠেছে প্রভাবশালীর অভিযোগ৷ যদিও বরাবরাই সেই অভিযোগ অস্বীকার করে এসেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা৷ কিন্তু সেই অভিযোগের প্রমাণ মিলল আরও একবার৷ সোমবার আদালতে এলেন পার্থ৷ কিন্তু এলেন আলাদা গাড়িতে৷ 

এর আগেও একই দাবিতে পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন খারিজের দাবিতে ওয়াল করেছিল ইডি। তার ভিত্তিতে জামিনের আবেদন খারিজও হয়৷ সোমবার ফের পার্থকে আলাদা গাড়িতে চাপিয়েই আদালতে পেশ করা হল। সঙ্গে ছিলেন এসিপি পদমর্যাদার এক আধিকারিক। 

গত সপ্তাহেই নিম্ন আদালত পার্থের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল। পার্থর জামিনের বিরোধিতা করেন ইডির আইনজীবী৷ তাঁর দাবি ছিল, পার্থ চট্টোপাধ্যায় অত্যন্ত প্রভাবশালী। নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার অন্যান্য অভিযুক্তদের প্রিজন ভ্যানে আদালতে পেশ করা হলেও পার্থ চট্টোপাধ্যায়কে আনা হয় আলাদা গাড়ি করে। সঙ্গে পার্থর জামিনের বিরোধিতায় আরও কিছু যুক্তি দিয়েছিল ইডি। সেই সওয়ালের ভিত্তিতে ফের নিম্ন আদালতে পার্থর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। অনেকেই মনে করেছিলেন, এর পরে হয়তো পার্থকে অন্যান্যদের সঙ্গে প্রিজন ভ্যানেই আদালতে পেশ করা হবে। কিন্তু, দেখা গেল, জল্পনাই সার৷ একই বাবুয়ানায় জেল থেকে আদালতে এলেন তৃণমূলের বহিষ্কৃত মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *