একটাই ভুল হয়েছে! বাড়িতে জানিয়েছিল যাদবপুরকাণ্ডে গ্রেফতার হওয়া প্রাক্তনী

একটাই ভুল হয়েছে! বাড়িতে জানিয়েছিল যাদবপুরকাণ্ডে গ্রেফতার হওয়া প্রাক্তনী

d3789d072085aabf20517f707ac12f93

কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের রহস্য মৃত্যুতে এক প্রাক্তন ছাত্র সৌরভ চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই প্রাক্তন ছাত্রের কথা এফআইআরে জানিয়েছিলেন যাদবপুরের মৃত ছাত্র স্বপ্নদীপ কুণ্ডুর বাবা। সেই মতো খুনের মামলা রুজু করেছে পুলিশ। তবে ধৃত ওই ছাত্র নিজেকে নির্দোষ বলেই দাবি করছে। এমনকি এও জানা গিয়েছে, বাড়িতে সে জানিয়েছিল, কোনও অন্যায় করেনি। শুধু একটিই ভুল হয়েছে তাঁর! কী সেই ভুল? 

সৌরভ গ্রেফতার হয়েছে এই খবর তার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার বাড়িতে পৌঁছতেই হা-হুতাশ শুরু হয়েছে। ভেঙে পড়েছেন ছাত্রের মা। পরিবারের একটাই দাবি, সৌরভ নির্দোষ এবং তাঁকে ফাঁসানো হচ্ছে। ইতিমধ্যে এও জানা গিয়েছে, শুক্রবার রাতে গ্রেফতারির আগে মাকে ফোন করে কিছু কথা বলেছিল সৌরভ। তার বক্তব্য ছিল, সে কিছু করেননি। তার শাস্তি হবে না। কিন্তু শুধু একটিই ভুল করেছে সে। সেটা হল মৃত স্বপ্নদীপের বাবাকে তাঁর ছেলের খেয়াল রাখার আশ্বাস দেওয়া। এটা তার ঠিক হয়নি। সৌরভের মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর ছেলে এমন করতে পারে তা তিনি কল্পনা করতে পারছেন না। তাঁর দাবি, ছেলেকে ফাঁসানো হয়েছে। 

সৌরভ শুধু যাদবপুরের প্রাক্তন ছাত্র নন, হস্টেল আবাসিকও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হস্টেলে যে ‘গেস্ট’ হিসাবে থাকা যায়, সে কথা স্বপ্নদীপ এবং তাঁর বাবা রামপ্রসাদ কুণ্ডু জানতে পারেন সৌরভের মাধ্যমেই। এই সৌরভকেই ‘ঠান্ডা মাথার খুনি’ বলে শুক্রবার সংবাদমাধ্যমের সামনে মন্তব্য করেন মৃত ছাত্রের বাবা। তাঁর দাবি, হস্টেলের সিনিয়রা ড্রাগের নেশা করে ছোটদের ওপর শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করে। এইভাবে তাঁর ছেলেকে খুন করা হয়েছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *