টনসিলের অপারেশন করতে গিয়ে বিপত্তি, মাত্র ২৭ এই প্রয়াত প্রাক্তন মিস ব্রাজিল

টনসিলের অপারেশন করতে গিয়ে বিপত্তি, মাত্র ২৭ এই প্রয়াত প্রাক্তন মিস ব্রাজিল

03fbed4635681ed3502458adbc8d6ab8

রিও ডি জেনেরি: বয়স মাত্র ২৭। ইতিমধ্যেই মিস ব্রাজিলসহ একাধিক সুন্দরী প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিনিয়ে নিয়েছেন খুব সহজেই। তাঁর রূপে ব্রাজিল তো বটেই, মুগ্ধ সমগ্র বিশ্ব। কিন্তু মাত্র ২৭ বছর বয়সেই ঝরে গেল পরম সুন্দরী প্রাক্তন মিস ব্রাজিল গ্লসি কোরিয়ার জীবন। জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরে টনসিলের যন্ত্রনায় কষ্ট পাচ্ছিলেন কোরিয়া। আর সেই টনসিলের অপারেশন করাতে গিয়েই বিপত্তি। সামান্য এই অস্ত্রোপচারের কারণেই মৃত্যু হয়েছে কোরিয়ার, পরিবার সূত্রে খবর এমনই।

ব্রাজিলের একটি সংবাদমাধ্যমের খবর অনুসারে, দুমাস আগে কোরিয়ার টনসিলের অপারেশন হয়। কিন্তু অপারেশনের সময় কোনও শারীরিক জটিলতার কারণে প্রচুর রক্তক্ষরণ হয় এই সুন্দরীর। এরপরেই তিনি কোমায় চলে গিয়েছিলেন। গত দুমাস ধরে কোমায় ছিলেন গ্লেসি কোরিয়া। কার্যত জমে মানুষে টানা টানি চলছিল। এরপর সোমবার চিকিৎসকদের আপ্রাণ চেষ্টাকে ব্যর্থ প্রমাণ করে প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে খবর। ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে এই মৃত্যুর খবর সরকারিভাবে প্রকাশ্যে আনা হয়েছে।

কোরিয়ার মৃত্যুর প্রসঙ্গে তার পরিবারের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে,’আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া আর আমাদের মধ্যে নেই। বেশ কিছুদিন ধরে তিনি টনসিলের যন্ত্রণায় কষ্ট পাচ্ছিলেন। চিকিৎসেকরা অপারেশনের পরামর্শ দিলে প্রাক্তন মিস ব্রাজিল অপারেশনের সিদ্ধান্ত নেন। অপারেশন চলাকালীন তাঁর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসকেরা দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা করেন। কিন্তু তাতে তেমন কোনও সাড়া পাওয়া যায়নি। শেষ পর্যন্ত তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।’ পরিবার সূত্রে আরও জানানো হয়েছে, বাড়ির কাছেই তাঁকে সমাহিত করা হয়েছে। ইন্সটাগ্রামে প্রয়াত মিস ব্রাজিলের প্রতি অনেকেই শ্রদ্ধা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *