বিএসএফ-এর ওপর হামলা পাচারকারীদের, সীমান্তে গুলিতে মৃত্যু ১

বিএসএফ-এর ওপর হামলা পাচারকারীদের, সীমান্তে গুলিতে মৃত্যু ১

f4dc353cf35a0986b5fb5e898d96187c

নদিয়া: বাংলাদেশি পাচারকারীরা সীমান্ত টপকে ভারতে প্রবেশ করতে যাচ্ছিল। ঠিক এই সময়েই পাহারাদার বিএসএফ-এর সঙ্গে তাদের বিরোধী বাঁধে। সঙ্গে সঙ্গে উত্তাপ ছড়ায় সেখানে। বচসার পর গুলি চালানোর মতো ঘটনাও ঘটেছে এবং তাতে একজনের মৃত্যু হয়েছে বলে খবর। বৃহস্পতিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে নদিয়া সীমান্তে। জানা গিয়েছে, মৃত্যু হয়েছে বাংলাদেশি এক চোরাচালানকারীর। 

বিএসএফ সূত্রে খবর, বৃহস্পতিবার মধ্যরাত ১টা নাগাদ নদিয়ার ভীমপুর থানার অন্তর্গত রাঙিয়াপোঁতায় ভারত-বাংলাদেশ সীমান্তে এই ঘটনা ঘটে। ওই এলাকায় কর্মরত বিএসএফ এক জওয়ান পাচারকারীদের বাধা দিলে ঝামেলার সৃষ্টি হয়। বিএসএফ জওয়ানকে ঘিরে ধরে ধারাল অস্ত্র দিয়ে হামলা চালানোর চেষ্টা করে পাচারকারীরা। তখন বিএসএফ জওয়ান গুলি চালান। গুলিবিদ্ধ হয় ১ পাচারকারী। মৃতের আনুমানিক বয়স ৪০ বলে জানা গিয়েছে। তার দেহ উদ্ধার করে সীমান্ত চৌকিতে নিয়ে আসে বিএসএফ। পরে ওই সীমান্ত এলাকায় তল্লাশি চালিয়ে প্রচুর কাশির সিরাপ উদ্ধার করেছে তারা। 

তবে যে পাচারকারীর মৃত্যু হয়েছে তার পরিচয় এখনও জানা যায়নি। তবে খবর যে, ইতিমধ্যে বাংলাদেশি নাগরিকের মৃত্যুর বিষয়ে বিজিবিকে জানিয়েছে বিএসএফ। ময়নাতদন্তের পর তার দেহ বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হবে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *