কেন্দ্রের নজরে এসেছে! ‘বঞ্চনা’ ইস্যুতে অভিষেককে চিঠি দিলেন রাজ্যপাল

কেন্দ্রের নজরে এসেছে! ‘বঞ্চনা’ ইস্যুতে অভিষেককে চিঠি দিলেন রাজ্যপাল

d7dc262bf5684bb3915d75e04d79d5b1

কলকাতা: কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করতে চেয়েছিল তৃণমূল কংগ্রেস। দীর্ঘ জটিলতা এবং ৫ দিনের ধর্নার পর সেই সাক্ষাৎ হয়েছে। ১০০ দিনের কাজের বকেয়া টাকা এবং সেই সংক্রান্ত কিছু সমস্যার কথা উল্লেখ করে রাজ্যপালকে স্মারকলিপি জমা দিয়েছিল তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এই কর্মসূচি হওয়ার পর রাজ্যপাল ২৪ ঘণ্টার মধ্যে পদক্ষেপের আশ্বাস দিয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতেই তিনি গতকালই দিল্লি রওনা দিয়ে আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করে বৈঠক করেন। এরপর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়েছেন তিনি। 

জানা গিয়েছে, বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোস তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে জানিয়েছেন যে, শাসকদল তাঁর কাছে যে অভিযোগ তুলে স্মারকলিপি জমা দিয়েছিল তা কেন্দ্রের নজরে এনেছেন তিনি। রাজ্যপালের সেই চিঠি প্রাপ্তির পর মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ‘কৃতজ্ঞতা’ জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেও। তাঁর কথায়, পশ্চিমবঙ্গের ২১ লক্ষ মানুষ যে বঞ্চিত হয়েছেন, তাঁদের বিষয়ে দ্রুত হস্তক্ষেপের জন্য এবং বাংলার মানুষের কল্যাণের বিষয়টি দ্রুত চিহ্নিত করার জন্য রাজ্যপাল সিভি আনন্দ বোসকে কৃতজ্ঞতা জানাচ্ছেন তিনি।  

গতকাল বিকেল ৪টে নাগাদ রাজভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ৩০ জন প্রতিনিধির একটি দলের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। সেই বৈঠকে ২০ লক্ষেরও বেশি চিঠি নিয়ে যাওয়া হয়েছিল। সঙ্গে ছিলেন সাত জন বঞ্চিত বা ভুক্তভোগী, অর্থাৎ যাঁরা ১০০ দিনের কাজ করেও টাকা পাননি, তাঁদের পরিবারের সদস্য আর দলের নেতারা।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *