পুজোর আবহে অমিত শাহের ‘রামমন্দির’ উদ্বোধন শহরে, দুর্নীতি নিয়ে বার্তা

পুজোর আবহে অমিত শাহের ‘রামমন্দির’ উদ্বোধন শহরে, দুর্নীতি নিয়ে বার্তা

1bfe74c80db5321e439abaaa5c13932a

কলকাতা: বাঙালির পুজো শুরু হয়ে গিয়েছে। আজ দ্বিতীয়াতে শহরে এসেছিলেন কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি ফিতে কেটে ‘রাম মন্দির’ উদ্বোধন করে দিলেন! হ্যাঁ, ঠিকই শুনছেন। অযোধ্যা নয়, কলকাতার ‘রাম মন্দির’ আগে উদ্বোধন হয়ে গেল। আসলে মধ্য কলকাতায় সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোতে এসে সেই পুজো উদ্বোধন করেন তিনি। এই পুজোর থিম ‘রাম মন্দির’। বিজেপি কাউন্সিলর সজল ঘোষের উদ্যোগে অমিত শাহ এসেছিলেন কলকাতায়। সজলই এই পুজোর অন্যতম প্রধান কর্তা। 

এদিন শহরে এসে পুজো উদ্বোধন করে কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুর্গাপুজোর মাধ্যমে সারা বিশ্বের মানুষের কাছে রামমন্দিরের ভাবনা পৌঁছে দিল কলকাতা। জানুয়ারি মাসে অযোধ্যার রাম মন্দির উদ্বোধন হওয়ার আগেই এই রাম মন্দির উদ্বোধন হল। অমিত শাহ এও বলেন, মা দুর্গার কাছে তাঁর একটাই প্রার্থনা, বাংলায় যেন দুর্নীতি, অত্যাচারের শেষ হয়। এতএব দুর্গা পুজোর উদ্বোধনে এসেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পরোক্ষে রাজ্যের সরকারকে একহাত নিলেন। প্রসঙ্গত, এ বছর সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোতে আসতে পারেন বিজেপি শীর্ষ নেতা জেপি নাড্ডাও। ষষ্ঠীর দিন শহরে এসে উত্তর কলকাতার বেশ কয়েকটি পুজো ঘুরে দেখার কথা তাঁর। 

উল্লেখ্য, কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ার পরে অমিত শাহ কলকাতার পুজোয় এসেছিলেন সেই ২০১৯ সালে। এবার পুজোতে তিনি ৩ বছর পরই এলেন। তবে পুজো উদ্বোধন ছাড়া আর কোনও কর্মসূচি তাঁর ছিল না। তাই পুজোর উদ্বোধন করেই তিনি রওনা দেন দিল্লির উদ্দেশে।     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *