স্যান্ডউইজে বেশি হয়েছে মেয়োনিজ, রাগে দোকানের কর্মচারীকে খুন ক্রেতার

স্যান্ডউইজে বেশি হয়েছে মেয়োনিজ, রাগে দোকানের কর্মচারীকে খুন ক্রেতার

23776a622826623595f9a76577de7dd4

স্যান্ডউইজে মেয়োনিজের পরিমাণ বেশি হয়েছে। এই সামান্য ঘটনাকে কেন্দ্র করেই সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত স্যান্ডউইচ দোকানে ঘটে গেল ভয়াবহ খুনের ঘটনা। জানা যাচ্ছে বিষয়টিকে কেন্দ্র করে প্রথমে দোকানের কর্মচারীর সঙ্গে ক্রেতার বিবাদ লাগে। আর সেই বিবাদই ক্রমশ বাড়তে বাড়তে হত্যাকাণ্ডে পৌছায়। জানা যাচ্ছে, শুধুমাত্র স্যান্ডউইচে মেয়োনিজের পরিমাণ বেশি হওয়ায় আটলান্টার একটি বিখ্যাত স্যান্ডউইচ দোকানের কর্মচারীকে গুলি করে খুন করেছেন ৩৬ বছর বয়সী একজন ক্রেতা। ঘটনাটি রোববার ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। এরপরেই  এই গোটা ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর আলোচনা। পাশাপাশি আরও একবার মার্কিন যুক্তরাষ্ট্রের বন্দুক আইন নিয়েও মাথাচাড়া দিয়েছে একাধিক প্রশ্ন।

জানা যাচ্ছে এই ঘটনাটি ঘটেছে সাবওয়ে নামের একটি বিখ্যাত স্যান্ডউইচের দোকানে। উল্লেখ্য, এই দোকান শুধু মার্কিন যুক্তরাষ্ট্রই নয় বরং গোটা বিশ্বের একাধিক দেশেই ব্যাপক জনপ্রিয়। এই ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন গত রবিবার ওই দোকানে স্যান্ডউইচ কিনতে যান ৩৬ বছর বয়সি একজন ক্রেতা। স্যান্ডউইচ নিয়ে ঝামেলা শুরু হয় দোকান কর্মচারীর সঙ্গে। তখনই পকেট থেকে বন্দুক বের করে দকানেরই কর্মীকে লক্ষ্য করে গুলি চালান ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ২৬ বছর বয়সী ওই কর্মচারী। পাল্টা গুলি চালান দোকানের ম্যানেজারও। ততক্ষণে ওই ক্রেতা ঘটনাস্থল থেকে পালিয়েছেন। পরে পুলিশ তাকে আটক করে।দোকানের মালিক উইলি গ্লেন জানান, ‘কেউ বিশ্বাস করবে কি না জানি না, স্যান্ডউইচে বেশি মেয়োনিজ ছিল। এটি নিয়েই তর্ক হয়।’

উল্লেখ্য, সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের পরিবর্তিত বন্দুক নিয়ন্ত্রণ বিলে স্বাক্ষর করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। কারণ বিগত কয়েক মাসে এই দেশে বন্দুক হামলার ঘটনা বেড়েছে উল্লেখযোগ্য হারে। গত মাসেই নিউইয়র্কের বাফেলোর একটি সুপারমার্কেটে, টেক্সাসের উভালদে একটি প্রাথমিক বিদ্যালয়ে বন্দুক হামলায় অন্তত ৩১ জন নিহত হওয়ার পর নড়েচড়ে বসে মার্কিন প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *