জামিনের আর্জি জানিয়ে এবার সুপ্রিম কোর্টে জীবনকৃষ্ণ সাহা

জামিনের আর্জি জানিয়ে এবার সুপ্রিম কোর্টে জীবনকৃষ্ণ সাহা

a8b3ce3f86329364cfc7ccc882c382fc

নয়াদিল্লি: জামিনের আর্জি জানিয়ে এবার সুপ্রিম কোর্টে গেলেন নিয়োগ দুর্নীতিতে ধৃত তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। গত ৬ মাস ধরে জেলে বন্দি রয়েছেন তিনি। এই ছ’মাসে তদন্তে কোনও অগ্রগতি হয়নি৷ এই যুক্তি দেখিয়েই জামিনের আবেদন করেছেন তৃণমূল বিধায়ক৷ 

শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে আপাতত জেলে রয়েছেন বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। জামিনের আর্জি জানিয়ে বারবার আবেদন জানালেও, তা মঞ্জুর হয়নি। তথ্যপ্রমাণের ভিত্তিতে নিম্ন আদালতের নির্দেশ, জীবনকৃষ্ণকে এখন জামিন দেওয়া সম্ভব নয়। নিম্ন আদালতে সাড়া না মেলায় সুপ্রিম কোর্টের কড়া নাড়লেন বড়ঞার বিধায়ক৷  তাঁর আবেদনের প্রেক্ষিতে শীর্ষ আদালত নোটিশ দিয়েছে সিবিআই-কে। তিন সপ্তাহ পর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়া এজেন্টের সঙ্গে ঘনিষ্ঠতার সূত্রে গত এপ্রিল মাসে গ্রেফতার হন বড়ঞার তৃণমূল বিধায়ক। তার আগে প্রায় ৭২ ঘণ্টা তাঁর বাড়িতে তল্লাশি চলানো হয়। দুর্নীতির তথ্য প্রমাণ লোপাট করতে নিজের দুটি মোবাইল ফোন পুকুরে ছুঁড়ে ফেলেন বিধায়ক৷ পরে পুকুরের জল ছেঁচে একটি মোহাইল উদ্ধার করে ইডি৷ আরেকটা মোবাইল উদ্ধার হয় জঙ্গল থেকে৷ এর পরেই তাঁকে গ্রেফতার করে সিবিআই৷ ছ’মাস জেলে বন্দি জীবনকৃষ্ণ এবার জামিন চেয়ে শীর্ষ আদালতে আবেদন করলেন৷ যদিও পুজোর আগে জামিনের কোনও সম্ভাবনা নেই তৃণমূল নেতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *