বোধনের দিনই আত্মহত্যার চেষ্টা পুলিশকর্মীর, আশঙ্কাজনক অবস্থা

বোধনের দিনই আত্মহত্যার চেষ্টা পুলিশকর্মীর, আশঙ্কাজনক অবস্থা

cd4faf564f9d85a3188055035fbf6a8d

জলপাইগুড়ি: পুজোর শুরুর দিনই অঘটন। আত্মহত্যার চেষ্টা করলেন এক পুলিশ কর্মী। নিজের সার্ভিস রিভলবার থেকেই গুলি করেন তিনি। এই মুহূর্তে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি পুলিশ লাইনের রেসকোর্স পাড়ার সরকারি আবাসনে। ঠিক কী কারণে এই ঘটনা তিনি ঘটিয়েছেন তা স্পষ্ট না হলেও, অনেকের মতে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। 

স্থানীয় এলাকাবাসীরা জানিয়েছেন, জলপাইগুড়ি জেলা পুলিশে কর্তব্যরত ছিলেন ওই কনস্টেবল। জেলা জজের নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছিলেন। তবে এদিন সকালে আচমকা নিজের সার্ভিস রিভলবার থেকেই গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আশেপাশে যারা ছিলেন তারাই তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে ওই পুলিশ কর্মীকে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। 

ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পারিবারিক কোনও সমস্যা নাকি ব্যক্তিগত কোনও টানাপোড়েনের জন্য তিনি এই ঘটনা ঘটালেন তা জানার চেষ্টা চলছে। তাঁর সহকর্মী এবং পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করে বিষয়টি জানার চেষ্টা চালাচ্ছে তদন্তকারীরা।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *